শা’রীরিক মি’লনের একপর্যায়ে নাতির পু’রুষা’ঙ্গ কে’টে দিলেন দাদি!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রে'মিক নাতির বিয়ের খবরে বেসামাল হয়ে রাতে ঘরে ডেকে পুরুষাঙ্গ কে'টে দিলেন দাদি। ঘটনাটি ঘটেছে আলমডাঙ্গা উপজে'লার পাইকপাড়া গ্রামে।

রাতেই গুরুতর র'ক্তাক্ত অবস্থায় নাতি মানিককে (২৭) আলমডাঙ্গা শহরের শেফা ক্লিনিকে ভর্তি করা হয়েছে। কা'টা পুরুষাঙ্গে ৮টি সেলাই দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজে'লার পাইকপাড়া গ্রামের সাজ্জাদ আলী দুই সন্তানসহ স্ত্রী' শখের বানুকে (৩০) রেখে গত ১১ মাস আগে বিদেশে যান। এই সুযোগে শখের বানু প্রতিবেশি নাতি স'ম্পর্কের যুবক মানিকের (২৭) সাথে প্রে'মের স'ম্পর্ক গড়ে তোলে।

মানিক পাইকপাড়া গ্রামের আলমঙ্গীর আলীর ছে'লে। দীর্ঘদিন ধরে নাতি মানিক ও দাদি শখের বানুর শারীরিক স'ম্পর্ক চালিয়ে আসছিলো বলেও অ'ভিযোগ রয়েছে।

এরই মধ্যে বিপত্তি। অবিবাহিত প্রে'মিক নাতি মানিকের বিয়ে পাকাপোক্ত হয়। সে বিয়েতে রাজিও ছিল প্রে'মিক নাতি। এতে রাগে-ক্ষোভে উন্মত্ত হয়ে পড়ে দাদি।।তিনি প্রতিশোধের আ'গুন বুকে নিয়ে ঘুরছিলেন।

হঠাৎ সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে দাদি প্রে'মিক নাতিকে তার ঘরে মোবাইলফোনে ডেকে নেন। পরে উত্তেজিত অবস্থায় প্রে'মিক নাতির পুরুষাঙ্গে লুকিয়ে রাখা ব্লেড দিয়ে আ'ঘাত করেন। এতে গুরুতর র'ক্তাক্ত জ'খম হন প্রে'মিক নাতি। তার অবস্থা বেগতিক হলে আলমডাঙ্গার শেফা ক্লিনিকে ভর্তি করা হয়।

ঘটনাটি এখন এলাকার মুখরোচক কাহিনি হয়ে ছড়িয়ে পড়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!