বোনের বাড়িতে দাওয়াতে গিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খু'ন

যশোর উপশহরের বাবলাতলা ব্রিজ এলাকায় ছোট ভাইয়ের ছু'রিকাঘাতে মিরাজ (২৮) নামে এক যুবক নি'হত হয়েছেন। শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় পারিবারিক বিরোধের জের ধরে এ হ'ত্যাকা'ণ্ডের ঘটনা ঘটে। নি'হত মিরাজ সদর উপজে'লার পাগলাদহ মাঠপাড়া এলাকার মানিক মিয়ার ছে'লে এবং পেশায় দিনমজুর।

নি'হত মিরাজের বড় বোন ময়না বেগম জানান, শুক্রবার তার বাড়িতে ভাই-বোনদের দাওয়াত ছিল। দাওয়াতে ছোট ভাই মিরাজ, তার দুই স্ত্রী', ছোট ভাই ই'রান ও অ'পর তিন বোন আসেন। পারিবারিক বিষয় নিয়ে মিরাজের সঙ্গে তার গো'লাযোগ হয়। একপর্যায়ে মিরাজ তাকে চড় মা'রে। ছোট ভাই ই'রান বাধা দিতে গেলে মিরাজ তাকেও মা'রপিট করে। একপর্যায়ে সব ভাই-বোনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় ই'রান ক্ষিপ্ত হয়ে মিরাজকে ছু'রি মা'রে। পরে চি'ৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তারা মিরাজকে উ'দ্ধার করে যশোর জেনারেল হাসপাতা'লে নিয়ে গেলে চিকিৎসক মৃ'ত ঘোষণা করেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতা'লের জরুরি বিভাগের চিকিৎসক অমিও দাস বলেন, মিরাজের বুকের বামপাশে ছু'রিকাঘাত করা হয়েছে। অ'তিরিক্ত র'ক্তক্ষরণের কারণে তার মৃ'ত্যু হয়েছে। ম'রদেহটি ময়নাত'দন্তের জন্য ম'র্গে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থা'না পু'লিশের ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাই বড় ভাইকে ছু'রিকাঘাত করেছে। হাসপাতা'লে নেয়ার পর বড় ভাইয়ে মৃ'ত্যু হয়েছে। অ'ভিযু'ক্ত ছোট ভাইকে আ'ট'ক করতে পু'লিশ তৎপরতা শুরু করেছে।

Back to top button
error: Alert: Content is protected !!