মে’য়ের আবদার মেটালেন তাহসান

মে’য়ের আবদার তার গো’লাপি রঙের ঘর চাই। মুখ থেকে কথাগুলো বেরোতেই যতটুকু দেরি, বাবা তাহসান খান এক মুহূর্তও ব্যয় না করে মাঠে নেমে পড়লেন আদরের কন্যার আবদার মেটাতে। নিজের হাতে রং করলেন মে’য়ের ঘর।

সেই দৃশ্য দেখা গেল এক বিজ্ঞাপনী প্রচারে। গো’লাপি দেওয়ালে ভালবেসে এঁকে দিলেন বর্ণিল প্রজা’পতি। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সেই ভিডিও শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

তারপর রং করার কাজ শেষ করে কিছুক্ষণ নিজের হাতে মে’য়ের জন্য সাজানো ঘরের দিকে তাকিয়ে থাকলেন তাহসান। মে’য়ের ঘর সাজানোর জন্য ভক্তদের কাছে পরাম’র্শ চেয়ে ফেসবুকে একটি পোস্টও করেছিলেন তিনি।

মে’য়ে আয়রাকে ঘিরে তাহসানের পৃথিবী। কাজের সময়টুকু বাদ দিয়ে মে’য়ের সঙ্গে খু’নসুটি, গান আর আড্ডাই তাঁকে ভাল থাকার শক্তি জোগায়। কখনও একসঙ্গে স্ন্যাপচ্যাটে সেলফি তুলে, আবার কখনও গান করে সময় কাটে দু’জনের। লকডাউনের সময় মে’য়ের সঙ্গে একটি গানও তৈরি করেছেন তিনি।

ফেসবুকে তাহসান জানিয়েছিলেন, মে’য়ের আবদার ছিল সেই গান বাবা-মে’য়ে দু’জনে একসঙ্গেই লিখবে। আয়রার সঙ্গে গলা মিলিয়ে গান গেয়েছিলেন তাহসান। সোশ্যাল মিডিয়ায় গানটি পোস্টের পর ভক্তরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বাবা-মে’য়ের জুটিকে। গানটি ফেসবুকে প্রায় ২২ হাজার শেয়ার হয়!

Back to top button
error: Alert: Content is protected !!