‘বাবা তোমা'র দরবারে সব পাগলের খেলা’ গানে নাচলেন মাশরাফিরা!

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের ক্রিকেটার ও কোচিং স্টাফদের রাখা হয়েছে হোটেল সোনারগাঁওয়ে। সেখানেই শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে হোটেলের সুইমিং পুলের পাশে একত্রিত হয়ে নিজেদের একঘেয়েমি দূর করেছেন ক্রিকেটাররা। মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদসহ বাকি ক্রিকেটারও যোগ দেন আনন্দ উৎসবে।

সেখানে গাইলেন বাংলার ক্রিকে'টের পঞ্চপাণ্ডব। নাচের তা'লে তা'লে ক্রিকেট তারকাদের এই গানের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাই'রাল।

শুরুতেই নগর বাউল জেমসের ‘বাবা কতদিন, কতদিন দেখি না তোমায়’ গানটি গাইতে শুরু করেন ম্যাশ। সঙ্গে সুর মেলান মাহমুদুল্লাহ, সাকিব, মুশফিকসহ অন্যরা। কিছুক্ষণ মাশরাফি গাইলেন ‘বাবা তোমা'র দরবারে সব পাগলের খেলা’। মাশরাফির এই গানের সঙ্গে নাচতে শুরু করলেন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানসহ অন্যরাও। সঙ্গে তাল মেলাতে দেখা গেছে গায়ক মাশরাফিকেও। নাচে গানে উপস্থিত সবাইকে মাতা'লেন পঞ্চপাণ্ডব।

আর মাশরাফি-সাকিবদের এই নাচ-গানের ভিডিও করেছেন অনেকে। এটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও দিয়েছেন পেসার রুবেল হোসেন। রুবেল ক্যাপশনে লিখেছেন, ‘বারবিকিউ পার্টি এবং গানের রাত’। যা ছড়িয়ে পড়ে মুহূর্তে।

Back to top button
error: Alert: Content is protected !!