ঘটনাস্থলেই প্রা'ণ গেল বাবা-ছে'লের, মৃ'ত্যুর সাথে ল'ড়াই করছেন মা

চট্টগ্রামে পরিবারের সদস্যদের নিয়ে বাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘ'টনায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছে'লে নি'হত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আ'হত হয়েছেন মোটরসাইকেল চালকের স্ত্রী'ও।
রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের চন্দনাইশ উপজে'লার দোহাজারী পাঠানিপুল এলাকায় এই দুর্ঘ'টনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামগামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৪-৩৫৬৯) একটি বাস কক্সবাজারগামী মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই বাবা-ছে'লে নি'হত হন। তারা হলেন- লোহাগাড়া উপজে'লার পূর্ব লোহাগাড়া হাজীরপাড়ার বাসিন্দা আবদুল বারেকের ছে'লে সাইফুল ইস'লাম (৪১) ও তার ছে'লে মোহাম্ম'দ জাবেদ (১২)। গুরুতর আ'হত হয়েছেন সাইফুল ইস'লামের স্ত্রী' ডলি আকতার (২৮)। দোহাজারী হাইওয়ে থা'না পু'লিশ নি'হতদের লা'শ উ'দ্ধার করেছে।

দোহাজারী হাইওয়ে থা'নার ওসি ইয়াছিন আরাফাত জানান, আ'হত ডলি আকতারকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতা'লে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা'লে পাঠানো হয়েছে। বর্তমানে তার অবস্থাও আশ'ঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তিনি আরও জানান, ঘা'তক হানিফ পরিবহনের বাসটি আ'ট'ক করা হলেও চালক পালিয়ে গেছেন। নি'হতরা নগরীর পূর্ব শহিদ নগর বায়েজিদ ৩নং ওয়ার্ড এলাকায় ভাড়া থাকতেন। তারা তিনজনই মোটরসাইকেলযোগে চট্টগ্রাম শহর থেকে লোহাগাড়া উপজে'লায় নিজ বাড়িতে যাচ্ছিলেন।

Back to top button
error: Alert: Content is protected !!