শারীরিক পরিবর্তন নিয়ে গর্ব করা উচিত

মডেল, অ’ভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। প্রথমবারের মতো তিনি মা হতে যাচ্ছেন। মাতৃত্ব নিয়ে দারুণ উচ্ছ্বসিত পিয়া।দু’মাস আগেই তিনি মা হতে যাচ্ছেন এমন ঘোষণা করেন। এরপর থেকে তার ইনস্টাগ্রাম জুড়ে রয়েছে মাতৃত্ব উদযাপনের ছাপ।

এতদিন একের পর এক বেবি বাম্প ছবি অনুসারীদের সঙ্গে শেয়ার করেছেন পিয়া। এবার তিনি ফটোশুটেও অংশ নিলেন। জানা যায়, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এ ফটোশুট করেন ২৯ বছর বয়সী এ অ’ভিনেত্রী-আইনজীবী। সেই ভিডিও তিনি ইনস্টাগ্রামেও শেয়ার করেন।

ভিডিওর ক্যাপশনে পিয়া লেখেন, ‘মা হতে যাওয়ার এ যাত্রা খুব সাহসী একটি ব্যাপার। এ সময় মায়ের শরীর রূপান্তরিত হয়। আর পৃথিবীতে নতুন একটি জীবন আনার মতো বিস্ময়কর ঘটনা ঘটাতে তার একজন যোদ্ধার মতোই মানসিকতা তৈরি হয়। তাকে অবশ্যই উদযাপন করা উচিত। মা’থা উঁচু করে তার শারীরিক পরিবর্তন নিয়ে গর্ব করা উচিত। ’

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে ঘর বাঁধেন পিয়া। প্রথমবার তাদের সংসারে নতুন অ’তিথি আসছে। ২০০৭ সালে সুন্দরী মিস বাংলাদেশ হিসেবে আলো ঝলমলে জগতে আবির্ভূত হন জান্নাতুল পিয়া। এরপর মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়। নাট’ক, সিনেমা ও বিজ্ঞাপনসহ ওয়েব কনটেন্টেও তাকে কাজ করতে দেখা গেছে।

২০১২ সালে রেদোয়ান রনির ‘চো’রাবালি’ সিনেমা’র মধ্য দিয়ে চিত্রজগতে তার আগমন ঘটে। এরপর আরও কিছু সিনেমা, নাট’ক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বেশ কয়েকটি আসরে তাকে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন তিনি।

জান্নাতুল পিয়া অ’ভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘চো’রাবালি’ (২০১২), ‘দ্য স্টোরি অব সামা’রা’ (২০১৫), ‘গ্যাংস্টার রিটার্নস’ (২০১৫), ‘প্রবাসীর প্রে’ম’ (২০১৫), ‘ছিটমহল’ (২০১৬), ‘প্রে’ম কি বুঝিনি’ (২০১৭)।

Back to top button
error: Alert: Content is protected !!