জয়ের সঙ্গে তার বাবার মাঝে মাঝে দেখা হয়: অ'পু বিশ্বা'স

ঢাকাই সিনে’মা’র জ’নপ্রিয় চিত্রনায়িকা অ’পু বি’শ্বা’স। দীর্ঘ’দিন তিনি মিডিয়া থেকে দূরে ছিলে’ন। তবে দী’র্ঘ বি’রতির পর আ’বারো তিনি অ’ভি’নয় জগতে ফিরে এসেছেন।

সম্প্রতি ‘ছা’য়াবৃক্ষ’ ও ‘প্রিয় কম’লা’ শি’রোনা’মে দুটি সিনেমা’র শু’টিংয়ে অংশ নিয়েছেন এই অ’ভিনে’ত্রী। এর ম’ধ্যে বিজয় দি’বসে মু’ক্তি পাচ্ছে তার অ’ভিনীত ‘প্রি’য় কমলা’ সিনেমা’টি। এ সিনে’মায় অ’পু’কে দেখা যাবে বী’রা’ঙ্গনা চরিত্রে।

অ’পু বিশ্বা’স সম্প্রতি একটি দেশীয় টিভি চ্যানেলের এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন। এক ঘণ্টা ১৩ মিনিটের সেই আয়োজনে এ চিত্রনায়িকা ভাগাভাগি করেছেন তার জীবনের গল্প।

সেই গল্পে অ’পু জা’নিয়েছেন, ‘জয়ের সঙ্গে তার বাবার (শাকিব খান) মাঝে মাঝে দেখা হয়। সেও ব্যস্ত। আম’রা সবাই সবার জায়গা থেকে অনেক বেশি ব্যস্ত, দেখা হয়…।’
শাকিব-অ’পু

‘নিজের পছ’ন্দের সিনে’মা’র আ’লোচ’নায় অ’পু বলেছেন, ‘যখন যেটা আসে, তখন আমি সব মুভি দেখি। সব মি’লিয়ে দেখা হয় রোমান্টিক, কখনো অ্যা’কশন, কখনো বিভিন্ন… আমা’র বেশি ভালো লাগে হিন্দি মুভি দেখতে, ওটার মধ্যে একটা আর্ট থাকে।

যেটা বোঝা যায়, যেটা দেখার পর ফিল হয় আমি হয়তো আ’মা’র একটা ক্যা’রেকটা’র প্লে করতে পারব। যেটা ইংলিশ (ইংরেজি) মুভিতে অসম্ভব…।’ এই অ’ভিনেত্রী আরো জানিয়েছেন, ছোটবেলায় তিনি নাচের শিক্ষিকা হতে চাইতেন।

Back to top button
error: Alert: Content is protected !!