ছোট বউমা'র সঙ্গে অ'বৈধ স'ম্পর্কের জেরে শ্বশুরের গলা কাটল বড় বউমা

ছোট বউমা'র সঙ্গে অ'বৈধ স'ম্পর্ক চলছিল বেশ কয়েক বছর ধরেই। তার জেরে স্ত্রী' এবং বড় বউমা'র হাতে খু'ন হতে হল শ্বশুরমশাইকে! ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের ভাদোহি জে'লায় কোই'রানা পু'লিশ স্টেশন এলাকার অন্তর্গত একটি গ্রামে।

ঘটনা জানাজানি হওয়ার পর স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ধারালো অ'স্ত্র দিয়ে স্বামীর গলা কে'টে দেন স্ত্রী' এবং তার বড় বউমা। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ভাদোহির এসপি রাম বাদান সিং। খবর নিউজ১৮।

জানা যায়, ৫৫ বছরের ওই ব্যক্তিকে হাসপাতা'লে নিয়ে যাওয়া হলেও তাকে সঙ্গে সঙ্গেই মৃ'ত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃ'ত ব্যক্তির চার ছে'লে রয়েছেন। তারা প্রত্যেকেই মুম্বাইয়ে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। অ'ভিযোগ, ছোট ছে'লের স্ত্রী'-এর সঙ্গে অ'বৈধ স'ম্পর্ক ছিল শ্বশুরের। এর জন্য বউমাকে তার বাপের বাড়িতেও পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও সমস্যা মেটেনি।

শেষ পর্যন্ত নিজের স্ত্রী' এবং বড় বউমা'র হাতেই খু'ন হতে হল শ্বশুরকে। ছোট বউমা'র সঙ্গে তার স'ম্পর্কের বিষয়টি জানাজানি হওয়ার পরেই সমস্যা বাড়ছিল। এর জেরে প্রায়শই অশান্তি লেগে থাকত। এমনকী', নিজের স্ত্রী'কে বাড়ি থেকে বের করে অন্য একটি বাড়িতে রাখার চেষ্টাও করেছিল ওই ব্যক্তি। কিন্তু সেটা শেষপর্যন্ত সম্ভব হয়নি। তার আগেই খু'ন হতে হলো শ্বশুরকে।

Back to top button
error: Alert: Content is protected !!