প্রতিবেশীর রান্নাঘরে মিলল রাইসার বস্তাব'ন্দি লা'শ

টাঙ্গাইলের সখীপুরে নি'খোঁজের ৫ ঘন্টা পর দুই বছরের এক শি'শুর ম'রদেহ উ'দ্ধার করেছে পু'লিশ। সোমবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত এগারোটার দিকে হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া কেরানিপাড়া গ্রামের রান্না ঘর থেকে ওই শি'শুর লা'শ উ'দ্ধার করা হয়। বিষয়টি হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন নিশ্চিত করেছেন। নি'হত শি'শু ওই গ্রামের প্রবাসী রাজু খানের মে'য়ে রাইসা।

চেয়ারম্যান গিয়াস উদ্দিন জানান, দীর্ঘদিন যাবত রাজু খানের পরিবারের সাথে প্রতিবেশির বিরোধ চলছিলো। সোমবার বিকেল ৫টা থেকে রাইসাকে খুঁজে পাচ্ছিলোনা তার পরিবার। পরে অনেক খোঁজাখুজির পর তাদের এক প্রতিবেশির রান্না ঘরের মাচার উপর বস্তার ভিতর থেকে তার লা'শ উ'দ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সখীপুর থা'নার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল হক ভূইয়া।

ওসি সাইদুল হক ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চেয়ারম্যানের কাছে আম'রা খবর পাই যে একটি শি'শুর বস্তাব'ন্দি লা'শ পাওয়া গেছে। দ্রুত আম'রা চলে আসি এবং এসে রান্না ঘরের মাচার উপরে বস্তায় মোড়ানো শি'শুটির লা'শ উ'দ্ধার করি। শি'শুটির লা'শের ময়না ত'দন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে মৃ'ত্যু হয়েছে ।

Back to top button
error: Alert: Content is protected !!