আগস্ট মাসটা যাইতে দেন তারপর টের পাবেন কত ধানে কত চাল: নানক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের বলেছেন, হু'মকি-ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভ'য় দেখানো যাবে না, আগস্ট মাসটা যাইতে দেন তারপর টের পাবেন কত ধানে কত চাল। আজ শনিবার ১৩ আগস্ট রাজধানীর ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃ'তি জাদুঘর প্রাঙ্গণে ‘ইতিহাস কথা কয়’ শীর্ষক তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে এ হু'মকি দেন নানক। অনুষ্ঠানে প্রধান অ'তিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

এ সময় অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইস'লাম আলমগীরকে উদ্দেশ করে নানক বলেন, আমাদেরকে রাজপথের ভ'য় দেখান? লাভ নাই। নৈরাজ্যের পথ ছেড়ে দিয়ে নির্বাচনের পথে হাঁটুন। নির্বাচনকে মোকাবিলা করেন। আগস্ট মাসটা যাইতে দেন তারপর টের পাবেন কত ধানে কত চাল। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সাম'রিকতন্ত্রকে পদাঘাত করার জন্য এই আওয়ামী লীগই ল'ড়াই করেছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছে।

তিনি আরও বলেন, পরিষ্কারভাবে বলতে চাই মির্জা ফখরুল সাহেব; নৈরাজ্যের পথ ছেড়ে দেন। নৈরাজ্য সৃষ্টি করে শব্দ বো'মা ব্যবহার করে হু'মকি-ধমকি দিয়ে এই আওয়ামী লীগকে ভ'য় দেখানো যাবে না। এই আওয়ামী লীগ আপনাদের প্রতিরোধ করেছে। জনগণকে সাথে নিয়ে ঘাড় ধরে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছে।

নানক আরও বলেন, নির্বাচন সাংবিধানসস্মতভাবে নির্বাচন হবে, সেই নির্বাচনে যদি আপনারা জয়লাভ করতে পারেন আপনাদেরকে ফুলের মালা দিয়ে আম'রা বরণ করে নেব। আপনাদের কাছে ক্ষমতা হস্তান্তর করবো। তিনি বলেন, শেখ হাসিনা যখন প্রথম প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্বভা'র গ্রহণ করেন, তিনিই একমাত্র প্রধানমন্ত্রী যিনি ৫ বছর পূর্ণ ক্ষমতায় থেকে শান্তিপূর্ণভাবে সাংবিধানিকভাবে ক্ষমতা হস্তান্তর করেছেন। আমাদের নেত্রী সত্যের ধারক-বাহক। শেখ হাসিনা উন্নয়নের ধারক-বাহক।

Back to top button
error: Alert: Content is protected !!