বুয়েট'কে জ'ঙ্গিমুক্ত করতে পুনরায় ছাত্র রাজনীতি চালুর অনুরোধ ছাত্রলীগ সভাপতির

এবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ছাত্র রাজনীতি পুনরায় চালু করার অনুরোধ জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়। আজ রবিবার ১৪ আগস্ট দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ঢাবি ছাত্রলীগ আয়োজিত বঙ্গবন্ধুর খু'নিদের ফিরিয়ে আনার দাবিতে এক মানববন্ধনে প্রধান অ'তিথির বক্তব্যে তিনি অনুরোধ জানান।

এ সময় আল নাহিয়ান খান জয় বলেন, বুয়েট প্রশাসনকে আবারও বিবেচনা করতে অনুরোধ করব। ক্যাম্পাসে ছাত্ররাজনীতি সচল করে বুয়েট'কে জ'ঙ্গিমুক্ত করার জন্য আপনারা পদক্ষেপ নেবেন। আপনাদের উদ্দেশে তরুণ প্রজন্মের আলোকবর্তিকা বাংলাদেশ ছাত্রলীগ আপনাদের অনুরোধ করছে।

তিনি আরও বলেন, বুয়েট ক্যাম্পাসে পা'কিস্তানের প্রেতাত্মা যারা মা'থাচাড়া দিচ্ছে তাদের চিহ্নিত করা হবে। তাদের পারিবারিক ব্যাকগ্রাউন্ড খতিয়ে দেখা হবে। প্রশাসন ও গোয়েন্দা সংস্থার কাছে অনুরোধ করব। যারা যারা বঙ্গবন্ধুর শোকের প্রোগ্রাম বানচাল করার প্রচেষ্টা হাতে নিয়েছে তাদের আপনারা খুঁজে বের করুন, তাদের বি'রুদ্ধে রাষ্ট্রদোহী মা'মলা করা উচিত।

এদিকে বুয়েট প্রশাসনের কাছে প্রশ্ন রেখে জয় বলেন, ছাত্র রাজনীতি বন্ধ করে আপনারা কি বুঝাতে চান সেটা বুঝি না। ছাত্র রাজনীদি বন্ধ রেখে আপনার বুয়েট'কে জ'ঙ্গিমুক্ত করতে পারবেন না। আপনাদের জন্য অশনি সংকেত ‘এই জ'ঙ্গি চক্র’ আপনাদেরই প্রথমে হ'ত্যা করবে।

এর আগে গতকাল শনিবারের বি'ক্ষোভকারীদের জামায়াত-শি'বির আখ্যা দিয়ে তিনি বলেন, দেশের জন্য যে বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক নেতৃবৃন্দরা কাজ করেছে। কিন্তু জামায়াত-শি'বিরের প্রেতাত্মা'রা নিজ বিশ্ববিদ্যালয়ের বড় ভাইদের সাথে কী' বেয়াদবিটা করল দেখেছেন! এ ধরনের বেয়াদবদের থেকে ভালো কিছু বয়ে আসবে কখনো তা মনে করি না। জাতির পিতা এই বাংলাদেশ সৃষ্টি করেছেন। তাকে নিয়ে যারা ন্যাক্কারজনক ঘটনা ঘটাবে তাদের অবশ্যই শা'স্তি পেতে হবে

Back to top button
error: Alert: Content is protected !!