ভক্তদের পাহাড় দেখালেন অ'ভিনেত্রী মধুমিতা

অ'ভিনেত্রী মধুমিতা সরকার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। এই নাট'কে ‘পাখি’ চরিত্রে অ'ভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, মধুমিতার বদলে অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই সম্বোধন করে।

এবার সেই পাখি এখন পাহাড়ের কোলে, মেঘেদের দেশে উড়ে বেড়াচ্ছেন। ব্যস্ত শিডিউলের ফাঁকে খানিক বিরতিতে রয়েছেন অ'ভিনেত্রী। এই সুযোগে উত্তরাখণ্ডে পাহাড়ের কোলে সময় কা'টাচ্ছেন। কখনও ঝকঝকে রোদে প্রকৃতির কোলে চনমনে মেজাজে দেখা যাচ্ছে তাকে।

আবার কখনও মেঘলা দিনে চায়ের কাপে চুমুক দিয়ে নেটমাধ্যমের পাতায় ভিডিও শেয়ার করেছেন। সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তিনি। সোলো ট্রাভেল করছেন নায়িকা। উত্তরাখণ্ডে ট্রেকিং করে বেড়াচ্ছেন তিনি। কখনও ব্যক্তিগত জীবন তো কখনও সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করার জন্য সবসময় চর্চায় থাকেন এই অ'ভিনেত্রী। সামাজিক মাধ্যমেও তিনি বেশ জনপ্রিয়।

এদিকে মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে হইচইয়ের সিরিজ ‘কুলের আচার’য়ে। এই সিনেমায় বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অ'ভিনয় করেছেন তিনি। দেশজুড়ে যখন দক্ষিণী সিনেমা'র রম'রমা, তখনই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন টলিগঞ্জের এই সুন্দরী। যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। তবে শুটিংয়ের জন্য দক্ষিণী ভাষা রপ্ত করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!