গার্ডারের নিচে ৩ ঘন্টা পড়ে থাকার পর গাড়ি কে'টে বের করা হলো পাঁচ লা'শ

উত্তরায় নির্মাণাধীন বাস রেপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন গার্ডার পরে ৫ জন মা'রা গেছে। দুর্ঘ'টনাকবলিত প্রাইভেট কারের ভেতর থেকে তাদের ম'রদেহ উ'দ্ধার করা হয়। সোমবার (৫ আগস্ট)সন্ধ্যা সোয়া ৭টার দিকে গার্ডার সরানোর পর প্রাইভেট কার কে'টে লা'শগুলো বের করা হয়।

জানা গেছে, মাত্র ২ দিন আগেই বিয়ে করেছিলেন হৃদয় (২৫) ও রিয়া মনির (২১)। আজ সোমবার (১৫ আগস্ট) স্বজনেরা নবদম্পতিকে নিয়ে কনের বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে উত্তরার জসিমউদ্দিন মোড় সংলগ্ন সড়কে বিআরটির প্রকল্পের গার্ডার পড়ে তাদের প্রাইভেট'কারের ওপর। প্রাইভেট'কারে সেসময় সর্বমোট ৭ জন আরোহী ছিলেন বলে জানায় স্বজনরা। তারা হলেন- হৃদয়ের বাবা রুবেল (৬০), হৃদয়ের শাশুড়ি ফাহিমা (৪০), কনে রিয়া মনির খালা ঝরনা (২৮), ঝরনার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)।

উত্তরা পশ্চিম থা'নার ওসি মোহাম্ম'দ মহসীন জানান, বক্সগার্ডার ওঠানোর সময় ভা'রসাম্য রাখতে না পারায় বহনকারী ক্রেন একদিকে কাত হয়ে যায়। তখন গার্ডারটি গাজীপুরগামী একটি প্রাইভেট কারের ওপর পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মক'র্তা দেওয়ান আজাদ হোসেন বলেন, একটি ক্রেন দিয়ে গার্ডার ওঠানোর সময় প্রাইভেট'কারের ওপর পড়ে গেলে সাতজন চাপা পড়েন।

Back to top button
error: Alert: Content is protected !!