রুবেলের ম'রদেহ নিতে ম'র্গে এসেছেন ৭ স্ত্রী'!

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার ক্রেন থেকে ছিট'কে পড়ে প্রাইভেট'কারে থাকা শি'শুসহ একই পরিবারের পাঁচজন নি'হত হয়েছেন। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে পাঁচজনের ম'রদেহ ময়নাত'দন্তে নেওয়া হয়। এদিকে গার্ডার চাপায় নি'হত রুবেলের ম'রদেহ নিতে ম'র্গে এসেছেন ৭ নারী। তারা প্রত্যেকেই দাবি করছেন, রুবেল তার স্বামী।

ম'র্গের সামনে দেখা যায়, সেখানে আত্মীয়-স্বজনেরা ভিড় করছেন। অনেকেই কা'ন্নাকাটি করছেন। অসম'র্থিত সূত্র বলছে, রুবেলের স্ত্রী' সংখ্যা ৮ জন। তার মধ্যে ৭ জন ম'র্গে এসেছেন ম'রদেহ নিতে। এ বিষয়ে পু'লিশ কিংবা হাসপাতাল কর্তৃপক্ষের কোনো বক্তব্য এখনও পাওয়া যায়নি।

এর আগে গতকাল সোমবার (১৫ আগস্ট) সাড়ে চারটার দিকে উত্তরার জসিম উদ্দিন সড়কে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) লাইনের নির্মাণকাজ চলার সময় ক্রেনে করে বক্স গার্ডার উপরে উঠানোর এ দুর্ঘ'টনা ঘটে। হতাহতরা ঢাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন। রাতে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, গাড়িটিতে মোট সাতজন যাত্রী ছিলেন। এরমধ্যে দুই শি'শু, দুই নারী ও একজন পুরুষ মা'রা গেছেন। নি'হতরা হলেন- রুবেল (৫০), ঝরণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। নি'হত অন্য ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। এছাড়াও আ'হত দুজন হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।

Back to top button
error: Alert: Content is protected !!