শাকিব নয়, অন্য কারও সঙ্গে রোমান্স করতে চান অ'পু বিশ্বা'স

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অ'ভিনেত্রী অ'পু বিশ্বা'স দীর্ঘদিন ধরে সাফল্যের সঙ্গে কাজ করছেন। তবে এবারই প্রথমবারের মতো কলকাতার সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। নাম ‘ আজকের শর্ট'কাট’।
কলকাতার সিনেমায় অ'ভিষেকের বিষয়ে ঢালিউড কুইনের সঙ্গে কথা হয় ভা'রতীয় একটি গণমাধ্যমের। সেই সময় রোমান্সের ব্যাপারে কথা বলেছেন অ'পু বিশ্বা'স।

ঢালি তারকা জানিয়েছেন, পরম'দা, গৌরবদার সঙ্গে কাজ করে আমি অনেক খুশি। আমি তো বাণিজ্যিক সিনেমা'র নায়িকা। এ কারণে অ'ভিনয়ের মাত্রা একটু চড়া। তবে এই ধরনের সিনেমায় কেমন অ'ভিনয় করতে হয়, আমাকে তা শিখিয়েছে গৌরবদা।

ওপার বাংলার সিনেমায় ঢালিউড তারকাদের এবারই প্রথম কাজ করা নয়। কিন্তু অ'পু বিশ্বা'সের কেন এতটা সময় লাগলো, এ প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, আমি এই কয়েক দিনে মোটা হয়ে গিয়েছিলাম। বিশেষ করে ছে'লে হওয়ার পর। তার আগে বাংলাদেশেই অনেক সিনেমা হাতে থাকায় সেভাবে অন্য কোনো দিকে মনোযোগ দিতে পারিনি।

এছাড়া ওপার বাংলার কোন নায়কের সঙ্গে রোমান্স করতে চান প্রশ্নের জবাবে মজার ছলে এই অ'ভিনেত্রী বলেন, শাকিব খানও তো এখন কলকাতার হিরো। আর আপাতত কলকাতার দর্শকের সঙ্গে যেন রোমান্স জমে উঠে বলেও জানান এই নায়িকা।

জানা গেছে সিনেমা'র প্রচারের জন্য বুধবার কলকাতায় যাচ্ছেন অ'পু বিশ্বা'স।

Back to top button
error: Alert: Content is protected !!