বরগুনা থেকে আরও ৫ পু'লিশ সদস্যের বদলি, মহররম চট্টগ্রামে

বরগুনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় পু'লিশের লা'ঠিচার্জের ঘটনায় আরও পাঁচ পু'লিশ সদস্যকে বদলি করা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) সকালে বদলির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বরগুনা সদর সার্কেলের অ'তিরিক্ত পু'লিশ সুপার তারেক রহমান।

এদিকে এ ঘটনায় সব থেকে আ'লোচিত জে'লা পু'লিশের সাবেক অ'তিরিক্ত পু'লিশ সুপার মহররম আলীকে বরিশাল থেকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে চট্টগ্রামে বদলি করা হয়।

অ'তিরিক্ত পু'লিশ সুপার তারেক রহমান বলেন, বরগুনা সদর থা'নার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাগর দে, পু'লিশ লাইন্সের কনস্টেবল রাফিউল, জে'লা গোয়েন্দা শাখার কনস্টেবল কে এম সানিকে ভোলা ও জে'লা গোয়েন্দা শাখার এএসআই ইসমাইল ও সদর থা'নার কনস্টেবল রুহুল আমিনকে পিরোজপুরে বদলি করা হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বরগুনার শিল্পকলায় অনুষ্ঠিত আলোচনা সভায় ছাত্রলীগের পদ বঞ্চিত ও পদপ্রাপ্তদের সম'র্থকদের মধ্যে ইট পাট'কেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের ছোড়া ইটের আ'ঘাতে পু'লিশের গাড়ির গ্লাস ভেঙে যায়।

ঘটনাস্থলে উপস্থিত বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জে'লা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ভেঙে যাওয়া গ্লাসের ক্ষতিপূরণ ও অ'প'রাধীর বিচারের কথা জানান। এরপরও তার সামনেই অ'তিরিক্ত পু'লিশ সুপার মহররম আলীর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর লা'ঠিচার্জ করা হয়।

Back to top button
error: Alert: Content is protected !!