শাকিব খানের পা ছুঁয়ে সালাম করতে বিমানবন্দরে নারী ভক্ত

আর কিছু সময়ের মধ্যে যু'ক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন সুপারস্টার শাকিব খান। তাকে স্বাগত জানাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা হযরত শাহ'জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জড়ো হয়েছেন। প্রিয় নায়ককে নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করছেন বিমানবন্দর এলাকা।
পুরুষের পাশাপাশি অনেক নারী ভক্ত ঢাকায় এসেছেন শাকিবকে দেখতে।

তাদের মধ্য একজন ভক্ত জানিয়েছেন, শাকিবের সিনেমা ছাড়া তার দিন কাটে না। সকাল থেকে তাকে দেখার জন্য অ'পেক্ষা করছেন। তিনি বলেন, শাকিব খান আমা'র ভালোবাসার নায়ক। তাকে একনজর দেখার জন্য এখানে এসেছি। তাকে না দেখা পর্যন্ত পাগল পাগল লাগছে। শান্তি পাচ্ছি না। যদি দেখা হয়, তাহলে তার পা ছুঁয়ে সালাম করতে চাই। সুপারস্টারের কাছে আমা'র অনুরোধ, তিনি যেন আমাকে এই সুযোগটা দেন। এটা আমা'র ১২ বছরের স্বপ্ন। আল্লাহর কাছেও বলেছি।

গতকাল মঙ্গলবার নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দিয়েছেন শাকিব খান। ২১ ঘণ্টা ১৫ মিনিট পর আজ বুধবার একটু পর দেশের মাটি স্প'র্শ করবেন। নয় মাস আগে একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যু'ক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। পরে তিনি সেখানে থেকে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন।

সম্প্রতি দেশটির নাগরিকত্ব পেয়েছেন কিং খান। এছাড়া জো বাইডেনের দেশে বসে ‘রাজকুমা'র’ শিরোনামের একটি ছবি প্রযোজনার ঘোষণা দেন শাকিব। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। ছবির নায়িকা কোর্টনি কফি, যিনি মা'র্কিন নাগরিক। ছবির কাজের জন্য ফের নভেম্বরে যু'ক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি।

Back to top button
error: Alert: Content is protected !!