শাকিবকে দেখেই কাঁদলেন তরুণী

ঢাকাই সিনেমা'র নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম; সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমা'র ভক্ত। দীর্ঘ নয় মাসের বেশি সময় ধরেই যু'ক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। বেশ কয়েকবার দেশে ফেরার গুঞ্জন উঠলেও বাস্তবে রূপ পায়নি। অবশেষে দেশে ফিরেছেন সুপারস্টার শাকিব খান।

বাংলাদেশ সময় দুপুর ১২টায় শাহ'জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। তারপর ১টা ৩০ মিনিটে বিমানবন্দর থেকে বাইরে বের হন। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

‘খুব মিস করেছিলাম দেশকে। ভালোবাসার টানে তাই ফিরে আসলাম।’ তবে খুব বেশি একটা কথা বলতে পারেননি, নিজের গাড়িতে উঠে চলে যান শাকিব।

এ সময় তাকে দেখতে কিংবা বরণ করে নিতে ভক্তদের উপচেপড়া ভিড় তৈরি হয়।

কিন্তু এর মধ্যেই ঘটে যায় ঘটনা। ছোটবেলা থেকেই প্রিয় নায়ক শাকিব খানকে সরাসরি দেখার স্বপ্ন ছিল এক তরুণীর। কিন্তু কখনও সুযোগ হয়ে ওঠেনি। অবশেষে তার আশা পূরণ হয়েছে। তবে দেখার পর নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারলেন না। কেঁদেই ফেললেন সেই তরুণী।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহ'জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

এর আগে জানা যায়, নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান।

Back to top button
error: Alert: Content is protected !!