বোরকা পরিহিত সেই তরুণীকে ‘আই লাভ ইউ টু’ বললেন শাকিব খান

আজ সকাল ৮টা থেকে ঢাকার হযরত শাহ'জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অ'পেক্ষা করছিলেন এক তরুণী। বোরকা পরিহিত সেই তরুণীর ইচ্ছে, প্রিয় নায়ক শাকিব খানকে এক পলকের জন্য সরাসরি দেখবেন। ছোটবেলা থেকেই এই স্বপ্নটা লালন করছিলেন তিনি। আজ বুধবার ১৭ আগস্ট দুপুরে তরুণীর সেই স্বপ্নটা পূরণ হয়েছে। যু'ক্তরাষ্ট্র থেকে ফিরে আসা শাকিব বিমানবন্দরের কাজ সেরে বের হওয়ার পর তার সঙ্গে দেখা করতে পেরেছেন তিনি। দেখা হওয়ার পর আবেগে কেঁদেও ফেলেন।

এ সময় ভিড় ঠেলে হাঁপাতে হাঁপাতে শাকিবের গাড়ির কাছে যান ওই তরুণী। বারবার ‘শাকিব ভাইয়া’ বলে ডাকতে থাকেন। শাকিবকে ‘আই লাভ ইউ’ বলেও নিজের ভালোবাসা প্রকাশ করেন। এরপর শাকিবের নজরেও আসেন সেই তরুণী। শাকিবও তাকে বলেন, ‘আই লাভ ইউ টু’।

এদিকে প্রিয় নায়কের কাছ থেকে এমন কথা শোনার পর আপ্লুত হয়ে যান সেই তরুণী। কাঁদতে কাঁদতে নিজের অনুভূতি প্রকাশ করেন। বললেন, ‘আমা'র জীবন সার্থক হয়েছে’। এমন অসংখ্য ভক্তের ভালোবাসায় সিক্ত হয়েছেন শাকিব খান। তার দেশে আসাকে রীতিমতো উৎসবে পরিণত করেছে ভক্তরা। যা দেখে অ'ভিভূত হয়েছেন তিনি। জানালেন, ভক্তদের শিগগিরই বড় সারপ্রাইজ দেবেন। কয়েকটি বড় সুখবর অ'পেক্ষা করছে সবার জন্য।

এদিকে গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যু'ক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মা'র্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমা'র’ নামের নতুন সিনেমা'র ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যু'ক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়া ‘মায়া’, ‘প্রিয়তমা’ ও ‘কবি’সহ বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে এগোবেন শাকিব খান।

Back to top button
error: Alert: Content is protected !!