চাকরি না হওয়ার লজ্জায় জীবন দিলেন জয়!

সিলেট নগরের তালতলা এলাকার হোটেল শাহবানের কক্ষ থেকে জয় ভট্টাচার্য নামে যুবকের ঝুলন্ত ম'রদেহ উ'দ্ধার করেছে পু'লিশ। তার বাড়ি সুনামগঞ্জের নতুন পাড়া এলাকায়। বুধবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ৩টায় ৩য় তলার হোটেলের কক্ষের দরজা ভেঙে জয় ভট্টাচার্য নামের ওই যুবকের ম'রদেহ উ'দ্ধার করা হয়।

হোটেলটির সত্ত্বাধিকারী ব্যারিস্টার আরশ আলী জানান, ১৫ আগস্ট জয় ভট্টাচার্য হোটেল কক্ষ ভাড়া নেয়ার সময় নিজেকে ওষুধ কোম্পানীর কর্মক'র্তা বলে পরিচয় দেন। এর পর দিন বুধবার দুপুর পর্যন্ত তিনি কক্ষ থেকে বের হননি। ডা'কাডাকি করলেও সাড়া দেননি। পরে পু'লিশের মাধ্যমে দরজা ভেঙে সিলিং ফ্যানের ঝুলন্ত অবস্থায় তার ম'রদেহ উ'দ্ধার করা হয়।

জয় ভট্টাচার্যের কাকা বিপুল মৈত্র জানান, জয় বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক পদে নিয়োগ পরীক্ষা দিয়েছিলো। প্রথমে শুনেছিলো সে নিয়োগ পেয়েছে। পরে জানতে পারে নিয়োগ হয়নি। এনিয়ে হতাশা থেকে এমন কা'ন্ড ঘটাতে পারে।

সিলেট কোতোয়ালি থা'নার পরিদর্শক (ত'দন্ত) মোঃ ইয়াসিন খান জয়ের পরিবারের বরাত দিয়ে বলেন, জয় তার পরিবারের সদস্যদের জানিয়েছিলেন তিনি বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। তবে নিয়োগের কোন কাগজপত্র দেখাননি। চাকরিতে যোগদানের জন্য ঢাকায় যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। আম'রা ম'রদেহটি উ'দ্ধার করে ময়না ত'দন্তের জন্য হাসপাতা'লের ম'র্গে পাঠাচ্ছি।

Back to top button
error: Alert: Content is protected !!