গাজীপুরে প্রাইভেট'কার থেকে শিক্ষক দম্পতির ম'রদেহ উ'দ্ধার

গাজীপুর মহানগরের টঙ্গী এলাকায় থেকে নিখোঁজ শিক্ষক দম্পতির ম'রদেহ উ'দ্ধার করেছে পু'লিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোর রাতে নিমতলী হায়দ্রাবাদ ব্রিজ এলাকা থেকে প্রাইভেট কারের ভেতর থেকে তাদের ম'রদেহ উ'দ্ধার করা হয়।

নি'হত শিক্ষক দম্পতি হলেন- টঙ্গীর শহিদ স্মৃ'তি স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী' আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা জে'লি আক্তার।

নি'হত শিক্ষক দম্পতির ছে'লে মো. মিরাজ জানান, টঙ্গীর কামা'রজুরি এলাকার নিজ বাড়ি থেকে একই গাড়িতে করে শিক্ষক দম্পতি তাদের স্কুলের উদ্দেশ্যে বের হন। স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিন্তু এরপর থেকে তাদের কোনো খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না। স্বজনরা রাতভর খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাচ্ছিল না।

ভোর রাতের দিকে হায়দ্রাবাদ ব্রিজ এলাকা থেকে ওই গাড়ির ভেতর চালকের আসনে প্রধান শিক্ষক ও পাশেই স্ত্রী'র ম'রদেহ পাওয়া যায়। সেখান থেকে প্রথম তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উত্তরার অ'পর একটি হাসপাতা'লে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃ'ত ঘোষণা করেন।

গাজীপুর মহানগরের গাছা থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) নন্দলাল চৌধুরী জানান, ম'রদেহ উ'দ্ধার সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে, ময়নাত'দন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহম'দ মেডিকেল কলেজ হাসপাতা'লে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Back to top button
error: Alert: Content is protected !!