ছাত্রলীগকে পি'টিয়ে ভাই'রাল পু'লিশ সদস্য

গত ১৫ আগস্ট শোক দিবসে ছাত্রলীগকে লা'ঠিপে'টার ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই'রাল হয়েছেন এক পু'লিশ সদস্য। তার নাম মো. মু'সা। তিনি বরগুনা জে'লা পু'লিশের নায়েব ও অ'তিরিক্ত পু'লিশ সুপার মহররম আলীর দেহরক্ষী হিসেবে কর্ম'রত ছিলেন। জানা যায়, জাতীয় শোক দিবসে বরগুনা জে'লা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ফেরার সময় বরগুনা শিল্পকলা একাডেমির সামনে পৌঁছালে ছাত্রলীগের পদবঞ্চিত কয়েকটি গ্রুপ তাদের ওপর হা'মলা চালায়।

এ ঘটনায় পু'লিশের একটি গাড়িতে ভাঙচুর করা হয়। পু'লিশ ঘটনাস্থলে গিয়ে গণহারে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের ওপর লা'ঠিপে'টা করে। এ সময় জে'লা পু'লিশের সদস্য মু'সা শিল্পকলা একাডেমির গেটে দাঁড়িয়ে অডিটোরিয়াম থেকে বের হওয়া নেতাকর্মীদের লাগাতার পে'টাতে থাকেন।

কয়েক ঘণ্টার মধ্যে মু'সার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল ভাই'রাল হয়। অনেকেই তার পে'টানোর দৃশ্যটুকু নিয়ে ক্রিকেট-ফুটবল খেলার মিউজিক যু'ক্ত করে বিভিন্ন ট্রল পেজে শেয়ার করছেন। আবার অনেকে ভিডিওটি শেয়ার করে নামকরা ব্যাটসম্যানদের সঙ্গে তুলনা করছেন।

তবে এ বিষয়ে ভাই'রাল পু'লিশ সদস্যের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। নাম প্রকাশ না করার শর্তে জে'লা পু'লিশের এক কর্মক'র্তা বলেন, সংবাদে দেখেছি মু'সাকে নাকি বদলি করা হয়েছে। তবে এ সংক্রান্ত কোনো চিঠি আম'রা এখনও পাইনি।

Back to top button
error: Alert: Content is protected !!