আসছেন নতুন কোচ, টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হচ্ছে ডোমিঙ্গোকে!

এশিয়া কাপেই বাংলাদেশের কোচিং প্যানেলে আসতে পারে বড়সড় পরিবর্তন। আপাতত টি-২০’র দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হতে পারে রাসেল ডোমিঙ্গোকে। আনা হচ্ছে নতুন একজনকে। সেই নতুনজন নাকি ব্যাটিং কোচ জেমি সিডন্স টি২০’র হেড কোচ হবেন; সেই সিদ্ধান্ত জানা যাবে দু’একদিনের মধ্যে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে এমন ইঙ্গিতই দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার সকালে হঠাৎই মিরপুরে হাজির হন বিসিবি সভাপতি। টি২০’র নতুন অধিনায়ক সাকিব আল হাসানসহ মাঠে ছিলেন টিম ডিরেক্টর, ক্রিকেট অ'পারেশন চেয়ারম্যান আর ব্যাটিং কোচ জেমি সিডন্স।

বিসিবি সভাপতির কথায় পরিষ্কার কিছু নেই। তবে টি-টোয়েন্টি কোচিং প্যানেলে বড়সড় পরিবর্তনের আভাসই মিলেছে। নভেম্বরের আগে টাইগারদের কোনো ওয়ানডে আর টেস্ট ম্যাচ নেই। তাইতো এই সময়ে যারা দল থেকে বাদ পড়বেন তাদের দেখাশুনা করবেন ডোমিঙ্গো।

তাহলে এই সময়ে টাইগারদের হেড কোচের দায়িত্ব নেবেন কে? নাজমুল হাসানের কথায় পরিষ্কার, ব্যাটিং কোচ জেমি সিডন্স দায়িত্ব নিতে প্রস্তুত। সিডন্স প্রমোশন পেয়ে আরও একবার হেড কোচ হতেই পারেন। কিন্তু বিসিবির সাথে কথা চলছে আরও একজনের। খুব হাই প্রোফাইল না হলেও, সেই নতুন কোচের সাথে কথা বলেই সিদ্ধান্ত হবে, কে হবেন নতুন প্রধান কোচ।

Back to top button
error: Alert: Content is protected !!