শাকিবের নায়িকা হওয়ার দৌড়ে এগিয়ে সামিরা খান মাহি!

দীর্ঘ ৯ মাস পর আ'মেরিকা থেকে দেশে ফিরেছেন শাকিব খান। কিং খান নিউইয়র্কে অবস্থান করলেও তার সিনেমা নিয়ে পরিকল্পনা থেমে ছিল না। সেখানে বসেই বিভিন্ন প্রযোজকের সঙ্গে নিয়মিত বৈঠক করেছেন দেশীয় সিনেমা'র এই সুপারস্টার।

এদিকে ১৭ আগস্ট দেশের মাটিতে পা রেখেই শাকিব একাধিক নতুন চ'মকের কথা বলেছেন। একটি একটি করে তার নতুন প্রোজেক্টের খবর গণমাধ্যম ও ভক্তদের দেবেন বলে জানান তিনি।

শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন তথ্য শোনা গেছে। কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন নাট'কপাড়ার আ'লোচিত নাম সামিরা খান মাহি। নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে এমন খবর পাওয়া গেছে।

এও জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাট'কের বেশ কয়েকজন অ'ভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আ'পত্তি নেই জানান তিনি। তবে প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার আহ্বান জানান শাকিব। তার সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

দেশে ফিরেই শাকিব খান অনেক চ'মক দেবেন বলে জানান। তার মধ্যে কী' একটি চ'মক হালের ক্রেজ সামিরা খান মাহির সঙ্গে জুটি বাঁ'ধা, তা সময়ই বলে দেবে।

Back to top button
error: Alert: Content is protected !!