বেহেশতে তো মিথ্যা বলা যায় না, সত্যটাই বলে দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী: রিজভী

পার্শ্ববর্তী দেশকে বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে বলেছি- পররাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘বেহেশত’ থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না তাই সত্যটাই বলে দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। আজ শুক্রবার (১৯ আগস্ট) জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী' উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এই বিএনপি নেতা বলেছেন, এ কথাটা কিন্তু আজকে দেশের প্রত্যেকটি গণমাধ্যমে এসেছে। তার মানে কী' সরকারের প্রতি জনগণের সম'র্থন নেই। শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-এ কথাটাই তো সত্য প্রমাণিত হয়েছে।

রিজভী বলেন, আমাদের নেত্রী এই সরকারের প্রধানকে লেন্দুপ দর্জি’র সাথে তুলনা করেছিলেন। আজকে মোমেন সাহেবের বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণিত হলো, খালেদা জিয়ার বক্তব্যই ছিল সঠিক। তিনি বলেন, আজকে দেশে গু'ম, খু'ন হ'ত্যার রাজত্ব চলছে। মানুষের মত প্রকাশের স্বাধীনতা নেই। কিন্তু এগুলোর বিষয়ে সরকার কর্ণপাত করে না। কারণ আপনারা জানেন এদের কারণেই এসব ঘটনা ঘটছে। জনগণের ভিত্তির উপর তারা তো দাঁড়িয়ে নেই। তারা দাঁড়িয়ে থাকতে চায় অন্যের শক্তির উপর দিয়ে। এরা যে দড়িটা ধরে আছে সেটা জনগনের দড়ি নয়, রশিটা হচ্ছে বাহিরের। আজকে প্রকাশ্যে সেটা প্রকাশ করছেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আম'রা জাতীয়তাবাদী শক্তির সন্তান। আম'রা জাতীয়তাবাদী শক্তির প্রতীক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশনেত্রী খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমান তাদের নেতৃত্বে আম'রা গড়ে উঠেছি। আম'রা আমাদের জনগণকে বিশ্বা'স করি, জনগণকে আম'রা মনে করি সব ক্ষমতার উৎস। যেটা আমাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বলে গেছেন। আমাদের দড়ি অন্য কোথাও নেই।

Back to top button
error: Alert: Content is protected !!