নবাবের জন্ম'দিনে সুলতানের সারপ্রাইজ

বাংলা চলচ্চিত্রের বরেণ্য অ'ভিনেতা প্রবীর মিত্র। রূপালি পর্দার স্বর্ণালী সময়ে দাপটের সঙ্গে অ'ভিনয় করেছেন। বয়সজনিত কারণে দীর্ঘদিন অ'ভিনয়ের বাইরে আছেন। ৮২ বছর বয়সী এই অ'ভিনেতার শরীরে বাসা বেঁধেছে নানা রোগ। আপাতত ঘরব'ন্দি হয়েই কাটছে তার জীবন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল দেশীয় চলচ্চিত্রের নবাব প্রবীর মিত্রের জন্ম'দিন। এ দিন তাকে সারপ্রাইজ দিতে নবাবের বাড়িতে হাজির হয়েছিলেন ঢালিউডের এ প্রজন্মের সুলতান বাপ্পি চৌধুরী। কেক কে'টে, আনন্দের সঙ্গে বিশেষ দিনটি উদযাপন করেন তারা।

বাপ্পি চৌধুরী জানান, আমা'র ভীষণ পছন্দের অ'ভিনেতা প্রবীর মিত্রের বিশেষ দিনটিতে আনন্দের সঙ্গী হয়েছিলাম আমি। তার মতো একজন শক্তিশালী অ'ভিনেতার জন্ম'দিনে কিছুটা সময় হলেও পাশাপাশি থাকার সুযোগ পেয়েছিলাম। আম'রা কেক কে'টেছি, গল্প করেছি, স্মৃ'তিচারণ করেছি।

ঢালিউডের এ সুলতান আরও জানান, আম'রা একসঙ্গে সিনেমায় কাজও করেছিলাম। তিনি এখন বেশ অ'সুস্থ। ঠিকমত হাঁটাচলাও করতে পারেন না। সিনেমা'র মানুষগুলোকে ভীষণ মিস করেন। মিস করেন অ'ভিনয়। তার দুই ছে'লে তাকে ভীষণ যত্নে আগলে রেখেছেন। আমাকে দেখতে পেয়ে তিনি ভীষণ খুশি হয়েছেন। এটা আমা'র জন‍্য অনেক বড় প্রাপ্তি। ভালো থাকবেন, কিংবদন্তি। আপনি আমাদের ইন্ডাস্ট্রির সম্পদ।

Back to top button
error: Alert: Content is protected !!