আগামী মাস থেকে আম'রা উন্নয়নের পথে যাব: পরিকল্পনামন্ত্রী

আজ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, অন্যান্য দেশের কারণে আম'রা সাময়িক অ'সুবিধায় পড়েছি। দ্রব্যমূল্য বেড়েছে। বিদ্যুতের ঘাটতি আছে। তেল আম'দানিতে অ'সুবিধা হচ্ছে। এজন্য সাময়িক সময়ের জন্য নাগরিকদের অ'সুবিধা হচ্ছে। তবে এই মাসটিই দুর্দশার শেষ মাস। আগামী মাস থেকে আম'রা উন্নয়নের পথে যাব।

আজ শুক্রবার ১৯ আগস্ট সকাল ১০টায় সুনামগঞ্জ কালিবাড়ি মন্দিরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অ'তিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, সংখ্যালঘু শব্দ আম'রা ব্যবহার করি না। তবে বাস্তবিক কারণে এটা ব্যবহার করতে হয়। সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নাই। আম'রা সবাই বাঙালি। বাংলাদেশের নাগরিক। ধ'র্ম যেমন প্রতিষ্ঠা পাবে, তেমনি সততা ও ন্যায়বিচার প্রতিষ্ঠা পাবে। ন্যায়বিচার প্রতিষ্ঠায় অসাম্প্রদায়িকতা একটা গুরুত্বপূর্ণ বিষয়। জাতির পিতার নেতৃত্বে আম'রা যেমন ঐক্যবদ্ধ ছিলাম। সেইভাবে বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আম'রা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

এ সময় আরও উপস্থিত ছিলেন-জে'লা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জে'লা পরিষদ প্রশাসক নুরুল হুদা মুকুট, পু'লিশের অ'তিরিক্ত ডিআইজি মো. মিজানুর রহমান, জে'লা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন প্রমুখ। আলোচনা সভা'র আগে জন্মাষ্টমীর একটি রেলি শহর প্রদক্ষিণ করে।

Back to top button
error: Alert: Content is protected !!