ঢাবিতে ছাত্র অধিকার পরিষদের ৩ নেতাকে পে'টাল ছাত্রলীগ!

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার তিন নেতাকে মা'রধরের অ'ভিযোগ উঠেছে ছাত্রলীগের বি'রুদ্ধে। হা'মলার সময় কবি জসিম উদ্দিন হল ছাত্রলীগের কর্মী সমাজবিজ্ঞান বিভাগের সোহান, আইন বিভাগের রেজাউল, আন্তর্জাতিক স'ম্পর্ক বিভাগের তুষার, সাংবাদিকতা বিভাগের হেদায়েতুল ইস'লামসহ ১০ থেকে ১৫ জন এ সময় উপস্থিত ছিলেন।

তারা সাবই ছাত্রলীগের কর্মী বলে জানান ছাত্র অধিকার পরিষদ। মা'রধরের শিকার ব্যক্তিরা হলেন- ছাত্র অধিকার পরিষদের ঢাবি শাখার দপ্তর সম্পাদক সালেহউদ্দিন সিফাত, অর্থ সম্পাদক আহনাফ সাঈদ খান ও সামাজিক যোগাযোগমাধ্যম সম্পাদক আবদুল কাদের। তাদের মধ্যে সিফাত ও আহনাফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা'লে ভর্তি করা হয়েছে।

ঢাবি ছাত্র অধিকার পরিষদের সভাপতি আখতার হোসেন বলেন, নিরপরাধ এই শিক্ষার্থীকে থা'নায় নিয়ে যাওয়ায় আম'রা উদ্বিগ্ন ছিলাম। সকাল থেকেই আম'রা থা'নায় ছিলাম। পরে দুপুর দেড়টার দিকে তাকে ছেড়ে দিলে তাকে নিয়ে আম'রা প্রতিবাদে মিছিলের চেষ্টা করি। সেখান থেকে ফেরার পথে তিনজন হা'মলার শিকার হন। সিফাত ও আহনাফ ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

অ'ভিযোগের বিষয়ে জানতে কবি জসিম উদ্দিন হল ছাত্রলীগের সভাপতি ওয়ালিউল সুমনকে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ না করায় তার মন্তব্য পাওয়া যায়নি। তবে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, এ বিষয়ে আমি অবগত নই। এ ধরনের ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মী জ'ড়িত থাকার কথা নয়।

Back to top button
error: Alert: Content is protected !!