পরীমনিকে অ'পেক্ষা করতে হবে আরো কয়েক মাস

ঢাকাই সিনেমা'র জনপ্রিয় নায়িকা পরীমনি মা হয়েছেন। রাজপুত্রের আগমণে রাজ-পরীর ঘরে এখন চাঁদের হাট বইছে। রাজ্যকে নিয়েই জীবনের সবচেয়ে সুখের সময় কাটছে এ দম্পতির।
অন্তঃসত্ত্বা হওয়ার পর তড়িঘড়ি করে কিছু সিনেমা'র কাজ শেষ করেন পরীমনি। অন্তঃসত্ত্বা হওয়ার আগে একাধিক সিনেমা'র কাজ সেরে রেখেছিলেন পরীমনি।

এর মধ্যে একটি হলো ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ড. জাফর ইকবালের কি'শোর উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এটি। সরকারি অনুদান পাওয়া বহুল আ'লোচিত সিনেমাটি পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল।

এ সিনেমায় পরীর বিপরীতে অ'ভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। দুজনই ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

গত সপ্তাহে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। তখন নির্মাতা জানিয়েছিলেন, এ বছরই বড়পর্দায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে এখন সেই পরিকল্পনা বদলেছে। কারণ সামনে দুটি পাবলিক পরীক্ষা। আগামী ১৫ সেপ্টেম্বর এসএসসি ও ২২ আগস্ট থেকে এইচএসসি পরীক্ষা শুরু হচ্ছে।

বিষয়টি বিবেচনা করেই সিনেমা'র মুক্তি পিছিয়ে দিয়েছেন নির্মাতা। জানালেন, যেহেতু সিনেমা'র গল্পটা শি'শু-কি'শোরদের নিয়ে। তারাই এই সিনেমা'র আসল দর্শক। সেজন্য পরীক্ষার সময়ে সিনেমা মুক্তি দিতে চাচ্ছেন না। সব ঠিক থাকলে আগামী বছরের ২০ জানুয়ারি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাবে। তাই বড়পর্দায় ফিরতে পরীমনিকে আরো ৫-৬ মাস অ'পেক্ষা করতে হবে।

Back to top button
error: Alert: Content is protected !!