শিম ক্ষেতে ধ'র্ষণের শিকার কি'শোরী: ‘কইলে তরই শরম হইব, বিয়াশাদী হইবো না’

শিম ক্ষেতে ডেকে নিয়ে এক স্কুলছা'ত্রীকে ধ'র্ষণের অ'ভিযোগ উঠেছে ষাটোর্ধ্ব বৃদ্ধার বি'রুদ্ধে। গত দুই মাস আগে ধ'র্ষণের শিকার ওই ছা'ত্রী অন্তঃসত্ত্বা হয়েছে বলে দাবি করেছেন পরিবার। ঘটনাটি নরসিংদীর রায়পুরা উপজে'লার উত্তর বাখবনগর ইউনিয়নের লোচনপুর (সোনাকান্দা) গ্রামের।

অ'ভিযু'ক্ত ব্যক্তির নাম হাসান মিয়া (৬০)। তিনি লোচনপুর গ্রামের মৃ'ত মোহাম্ম'দ আলীর (ওরফে মিয়া সরদার) ছে'লে এবং পেশায় সবজি চাষী।

ভুক্তভোগীর পারিবার সূত্রে জানা গেছে, ওই কি'শোরী স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছা'ত্রী। তার মা নরসিংদীর পাঁচদোনায় একটি পোশাক কারখানার শ্রমিক ও বাবা রিকশাচালক। কাজের সুবাদে ওই দম্পতি সেখানে বসবাস করেন। রায়পুরার লোচনপুরে নানার বাড়িতে বৃদ্ধ নানির সঙ্গে থাকতেন কি'শোরী ও তার এক ভাই। দুই মাস আগে শিম ভর্তি একটি ঝুড়ি মা'থায় তুলে দিতে ওই কি'শোরীকে ক্ষেতে ডাকেন হাসান। পরে শিমক্ষেতে জো'রপূর্বক ধ'র্ষণ করেন তিনি।

ভুক্তভোগী কি'শোরীর মা বলেন, চারদিন আগে বাড়ি ফিরে মে'য়ের শারীরিক পরিবর্তন দেখতে পাই। পরে ডাক্তারের পরাম'র্শে রায়পুরা পৌর শহরের একটি বেসরকারি হাসপাতা'লে আল্ট্রাসনোগ্রাম করা হয়। ডাক্তার রিপোর্ট দেখে জানান আমা'র মে'য়ে দুই মাসের অন্তঃসত্ত্বা। পরে মে'য়ের কাছে জানতে পারি হাসান শিমক্ষেতে ডেকে নিয়ে ধ'র্ষণ করেছে।

তিনি আরো বলেন, অ'ভিযু'ক্ত হাসান ধ'র্ষণের কথা অস্বীকার করায় ৯৯৯-এ কল দিয়ে পু'লিশকে জানাই। পরে রায়পুরা থা'নার পু'লিশ এসে ঘটনা শোনেন এবং হাসানকে তার বাড়িতে না পেয়ে চলে যান। ন্যায় বিচারের জন্য থা'নায় মা'মলা করবেন বলেও জানান তিনি।

ভুক্তভোগী কি'শোরী জানায়, ধ'র্ষণ শেষে হাসান বলে এসব কথা কাউকে বলিস না। ‘কইলে তরই শরম হইব, বিয়াশাদী হইবো না। ‘ পরে লজ্জায় পরিবারের কাউকে জানাইনি।

অ'ভিযু'ক্ত হাসান মিয়া কালের কণ্ঠকে জানান, তিনি কোন অ'প'রাধ করেননি। একটি মহলের ইন্দনে তাকে ফাঁ'সানোর চেষ্টা করছে ওই ছা'ত্রীর পরিবার। সত্য উদযাটনে ডিএনএ টেস্ট করানোর দাবি জানান তিনি।

রায়পুরা থা'নার উপপরিদর্শক (এস আই) জহিরুল ইস'লাম জানান, ৯৯৯ নম্বরে কল পেয়ে ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা হয়েছে। অ'ভিযু'ক্ত ব্যক্তিকে ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে এ ব্যাপারে ওই কি'শোরীর পরিবারের পক্ষ থেকে লিখিত কোন অ'ভিযোগ পাাওয়া যায়নি।

Back to top button
error: Alert: Content is protected !!