বিএনপির কপালে শনি আছে: শামীম ওসমান

এবার বিএনপি-জামায়াতের কপালে শনি আছে বলে হুঁশিয়ারি করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, আপনারা আমাদের সঙ্গে খেলতে চান, আম'রাও প্রস্তুত। সব অশুভ শক্তির বি'রুদ্ধে আম'রা খেলবো। সব অগণতান্ত্রিক শক্তির বি'রুদ্ধে খেলবো। যে কোনো ধরনের খেলা খেলতে চান আম'রা সেই খেলাই খেলবো এবং আম'রা জিতবো।

আজ শনিবার ২০ আগস্ট বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজে'লায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অ'তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ২৭ আগস্ট নারায়ণগঞ্জে সমাবেশ করবেন জানিয়ে শামীম ওসমান বলেন, ২৭ তারিখ সমাবেশ হবে। নারায়ণগঞ্জের সব স্বাধীনতার স্বপক্ষের লোকদের এক মঞ্চে চাই। আমি বাংলাদেশকে শকুনদের হাত থেকে রক্ষা করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখাতে চাই আপনার ওপর আ'ঘাত করলে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না।

এদিকে বন্দর উপজে'লা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হু'মায়ুন কবির মৃধা ও বন্দর থা'না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

Back to top button
error: Alert: Content is protected !!