বিএনপি কোন রাজনৈতিক দল নয়: নাছিম

এবার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয়। এরা খু'নি ও ষড়যন্ত্রকারীদের সংগঠন। এরা দেশের সাম্প্রদায়িক শক্তিকে উসকে দিয়ে দেশে বিশৃঙ্খলা তৈরি করতে চায়। জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শনিবার সকালে রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি সিরিজ বো'মা হা'মলা ও জ'ঙ্গিবাদের উত্থানে জ'ড়িত। এরাই একুশে আগস্টের গ্রেনেড হা'মলা করেছে। এই খু'নি ও সাম্প্রদায়িক দলকে কানাডার আ'দালত স'ন্ত্রাসী সংগঠন হিসেবে রায় দিয়েছিল। এদের দলের ভা'রপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হা'মলার মাস্টারমাইন্ড। আ'দালতের রায়ে এটি প্রমাণিত এবং এই মা'মলায় যাব'জ্জীবন সাজা'প্রাপ্ত আ'সামি।

তিনি আরও বলেন, বিএনপি এখন রাজনৈতিকভাবে এতটাই দেউলিয়া হয়ে গেছে, তারা যাদের কোনো জনসম'র্থন নেই এমন রাজনৈতিক দলের সাথে মিটিং করে। তাদের নিয়ে শেখ হাসিনা সরকারকে হটানোর চিন্তা করে। দেশের মানুষ এখন এদের চিনেছে। এদের কোনো জনসম'র্থন নেই। দেশের মানুষ এখন আর বিএনপিকে সম'র্থন করে না। তিনি বলেন, বিএনপির মতো স'ন্ত্রাসী সংগঠনের সাথে যাদের স'ম্পর্ক আছে এদেরকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো দরকার। এরাও স'ন্ত্রাসী সংগঠন। এদের বিচারের জন্য আইন হওয়া প্রয়োজন। এসব সংগঠন বিএনপির সাথে মিলে দেশকে ধ্বংস করতে চায়।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে বাহাউদ্দিন নাছিম বলেন, জাতির পিতাকে হ'ত্যার মাধ্যমে তার আদর্শকে ধ্বংস করা সম্ভব নয়। এখন তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জাতির পিতার স্বপ্ন এখন পূরণ হচ্ছে। জাতির পিতার স্বপ্ন ছিল বাংলাদেশ ভিক্ষুকের জাতি থেকে নিজের পায়ে দাঁড়াক। আজ শেখ হাসিনা আমাদের দেশকে আত্মনির্ভর করেছেন। বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাম'রুল হাসান রিপনের সভাপতিত্বে আলোচনাসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম'দ হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইস'লাম আমিন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভা'রপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য রাখেন। সূত্র : বাসস

Back to top button
error: Alert: Content is protected !!