বিসিবির কর্মক'র্তা জালাল ইউনুসের বাসার গৃহকর্মীর ম'রদেহ উ'দ্ধার

রাজধানীর গুলশান ইউনাইটেড হাসপাতাল থেকে নুন নাহার (২৪) নামের এক তরুণীর লা'শ উ'দ্ধার করেছে পু'লিশ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অ'পারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে ম'রদেহটি ময়নাত'দন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ম'র্গে পাঠানো হয়। পু'লিশের ধারণা, অ'সুস্থ্যতার কারণে মৃ'ত্যু হয়েছে তার। মৃ'ত নাহারের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজে'লায়। বাবার নাম মোতা'লেব হোসেন। আর স্বামী মো. সফথ।

গুলশান থা'নার উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়ালিয়ার রহমান জানান, ছোটবেলা থেকেই মৃ'ত নাহার গুলশান-২ নম্বরের ৮১ নাম্বার রোডে একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন। পরবর্তিতে ওই বাসার গৃহক'র্তা তাকে বিয়ে দিয়ে দেন। তবে মাঝেমধ্যেই সে গ্রাম থেকে গুলশানের ওই বাসায় গিয়ে কিছুদিন কাজ করতেন আবার চলে যেতেন। সব শেষ ৪-৫ দিন আগে সে ওই বাসায় যান। গতকাল শুক্রবার রাতে খাওয়া-দাওয়া করে তিনি অ'সুস্থ বোধ করলে ঘুমিয়ে পড়েন। সকালে আবার অ'সুস্থ বোধ করলে বাসার লোকজন তাকে ইউনাইটেড হাসপাতা'লে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃ'ত ঘোষণা করেন। মৃ'ত নুন নাহারের শরীরে কোন আ'ঘাতে চিহ্ন পাওয়া যায়নি। এসআই আরও জানান, খবর পেয়ে বেলা বারোটার দিকে ইউনাইটেড হাসপাতাল থেকে লা'শটি উ'দ্ধার করা হয়।

গুলশান থা'নার ইন্সপেক্টর (ত'দন্ত) শেখ শাহানুর রহমান জানান, গুলশানে বিসিবির ক্রিকেট অ'পারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের বাড়িতে কাজ করতেন নুন নাহার। বিভিন্ন রোগে আ'ক্রান্ত ছিলেন তিনি। অ'সুস্থ্যতার কারণেই তার মৃ'ত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাত'দন্তের পর মৃ'ত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Back to top button
error: Alert: Content is protected !!