ফেসবুকে প্রে'ম, বিশ্ববিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে প্রে'মিক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছয় মাসের প্রে'মের টানে মাগুরা থেকে মাহফুজ আহমেদ নামে এক যুবক আসেন বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অনুষ্ঠিত গুচ্ছের ‘গ’ ইউনিটের পরীক্ষা কেন্দ্রে।

শনিবার (২০ আগস্ট) প্রে'মিকার সঙ্গে দেখা করতে গুচ্ছের ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় নকল অ্যাডমিট কার্ড নিয়ে বিশ্ববিদ্যালয়ে মূল গেট দিয়ে প্রবেশ করেন তিনি। এ সময় কথাবার্তা স'ন্দেহ'জনক মনে হলে তাকে তাৎক্ষণিক আ'ট'ক করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে গুচ্ছের গ ইউনিটের ভর্তি পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে অংশগ্রহণ করা মিতা নামে এক ভর্তিচ্ছু পরীক্ষার্থীর সঙ্গে দেখা করতে আসেন বলে জানা যায়৷

জানা গেছে, মাহফুজের বাড়ি মাগুরা জে'লার সদর থা'নার সেজাদিয়া গ্রামে৷ তিনি মাগুরার একটি সরকারি কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র। আজ শনিবার গুচ্ছভিত্তিক গ ইউনিটের ভর্তি পরীক্ষায় নকল অ্যাডমিন কার্ড নিয়ে প্রে'মিকার সঙ্গে দেখা করতে বিশ্ববিদ্যালয়ে মূল ফট'ক দিয়ে প্রবেশ করেন। এ সময় স'ন্দেহ'জনক কথাবার্তায় তাকে আ'ট'ক করা হয়।

এ বিষয়ে মাহফুজ জানান, ফেসবুকে মিতার সঙ্গে ছয় মাসের পরিচয় তার। তাকে খুব ভালোবাসেন মাহফুজ। প্রথম দেখায় মিতাকে ভীষণ ভালো লেগে যায়। অনেক দিনের ইচ্ছা ছিল তার সঙ্গে দেখা করবেন। তাই সেই প্রে'মের টানেই আজ পরীক্ষা কেন্দ্রে মিতার সঙ্গে দেখা করতে আসেন তিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম জানান, অজ্ঞতার কারণ ও প্রে'মের টানে এক যুবক বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা শুরু পূর্বে প্রবেশ করে। ভুল তথ্য দেওয়ায় তাকে স'ন্দেহ হয়। পরবর্তীতে পরীক্ষা শেষে তাদের দুজনকে অফিসে আনা হয়। মূলত জালিয়াতি বা অন্য কোনো মোটিভ ছিল না তার।

Back to top button
error: Alert: Content is protected !!