এক ঘণ্টা বিদ্যুৎ না থাকলে সরকারকে গালি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয় তরুণরা: পলক

এবার তথ্য ও যোগাযোগ প্রযু'ক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ২৪ ঘণ্টার মধ্যে ১৮ ঘণ্টা দেশের জন্য, জনগণের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। উপহার দিয়েছেন উন্নয়ন ও সুশাসন। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।

আজ রবিবার বেলা ১১টায় উপজে'লা পরিষদ হলরুমে সিংড়া উপজে'লার ১৩৯টি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াইফাইয়ের রাউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অ'তিথির বক্তব্যে এসব বলেন পলক। তিনি বলেন, এক ঘণ্টা বিদ্যুৎ না থাকলে ফেসবুকে সরকারকে গালি দিয়ে স্ট্যাটাস দেয় তরুণরা। তারা জানে না ২০০৫, ২০০৬ ও ২০০৭ সালে দেশের ৩০ শতাংশ বাড়িতেও বিদ্যুৎ সংযোগ ছিল না।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার সম্মতিতে এবং তার নির্দেশে তার সন্তান তারেক রহমানের হুকুমে পা'কিস্তান থেকে জ'ঙ্গি, মৌলবাদী, ভাড়াটে স'ন্ত্রাসী এনে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক মন্ত্রী আব্দুস সালাম পিন্টু, বঙ্গবন্ধুর খু'নি নূর, একাত্তরের চিহ্নিত রাজাকার জামায়াতের মন্ত্রী মুজাহিদ (আলী আহসান মুজাহিদ) বৈঠক করে ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হ'ত্যা করার ষড়যন্ত্র করেছিলেন। এগুলো আমাদের তরুণ প্রজন্মকে জানাতে হবে। তারা সব জানে না।

এ সময় উপজে'লা নির্বাহী কর্মক'র্তা এম এম সামিরুল ইস'লামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজে'লা পরিষদের ভাইস চেয়ারম্যান কাম'রুল হাসান কাম'রান, শামীমা হক রোজী, প্রাথমিক শিক্ষা কর্মক'র্তা মো. আলী আশরাফ প্রমুখ।

Back to top button
error: Alert: Content is protected !!