গুরুত্বপূর্ণ আসনে থেকে সতর্কভাবে কথা বলা উচিত: আইনমন্ত্রী

দেশের গুরুত্বপূর্ণ আসনে থেকে অনেক সতর্কভাবে কথা বলা উচিত বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ রবিবার ২১ আগস্ট বিকেলে রাজধানীর নিবন্ধন অধিদপ্তরে শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্য স'ম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পার্টির সেক্রেটারি ওবায়দুল কাদের ইতোমধ্যে বলেছেন, এটা দলেরও কথা নয়, সরকারেরও কথা নয়, আমাদেরও কথা নয়। এটা হয়তোবা ওনার ব্যক্তিগত কথা।

তিনি বলেন, সেক্ষেত্রে আমি সব সময় বলে থাকি, গুরুত্বপূর্ণ আসনে থেকে অনেক সতর্কভাবে কথা বলা উচিত। আর আমা'র মনে হয় আপনারা উনাকে জিজ্ঞাসা করেন, উনি যদি এটা বলে থাকেন, উনি কি বোঝাতে চেয়েছেন?

এ সময় মন্ত্রী আরও বলেন, অবশ্যয় সরকারের মন্ত্রীদের সঙ্গে আলোচনা না করে যদি কেউ কথা বলে, আমিও যদি বলি মন্ত্রী হিসেবে, তাহলে সেটা সরকারের কথা হয় না। সেটা ব্যক্তিগত কথা হয়। তো তিনি এই কথাটা তো আমাদের সঙ্গে আলাপ করেননি এবং আমাদের দলের সেক্রেটারি সেটা পরিষ্কার করে দিয়েছেন। তিনি বলেছেন, এটা সরকারের কথা নয়, জনগণের কথা নয়। আমি সেই কথার সঙ্গে সুর মিলিয়ে বলবো এটা উনার ব্যক্তিগত কথা।

Back to top button
error: Alert: Content is protected !!