হাতিরঝিল থা'নায় যুবকের মৃ'ত্যু: রামপুরায় সড়কে বি'ক্ষোভ

রাজধানীর হাতিরঝিল থা'নায় পু'লিশ হেফাজতে সুমন শেখের মৃ'ত্যু নিয়ে তার পরিবার ও এলাকাবাসী পশ্চিম রামপুরায় ডিআইটি সড়ক দখল করে বি'ক্ষোভ করেছে। আজ রবিবার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটায় পশ্চিম রামপুরা এলাকার স্বপ্ন মা'র্কে'টের সামনের সড়কে সুমনের স্বজন ও এলাকাবাসী অবস্থান নেয়। সাড়ে নয়টা পর্যন্ত সড়ক আ'ট'কে রেখে বি'ক্ষোভ করেন তারা।

এ সময় হাতে লেখা প্লাকার্ড উঁচিয়ে সুমন ‘হ'ত্যার বিচার চাই’ স্লোগান দিচ্ছিলেন বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। বিচারের দাবিতে আসা সুমনের স্ত্রী' জান্নাত বেগম ঘটনাস্থলেই জ্ঞান হারান। এ সময় ব্যস্ততম ডিআইটি সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। রাত সাড়ে ৯টার দিকে পু'লিশের পু'লিশের হস্তক্ষেপে তারা রাস্তা ছেড়ে দিলে যান চলাচল শুরু হয়।

ঢাকা মেট্রোপলিটন পু'লিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের অ'তিরিক্ত উপ-পু'লিশ কমিশনার রুবাইয়াত জামান বলে, সুমনের স্বজনরা রাস্তা অবরোধ করে বি'ক্ষোভ করছিল। আম'রা আসার পর তারা সরে যায়৷ কোনো ধরনের অ'প্রীতিকর ঘটনা ঘটেনি। দীর্ঘ সময় যান চলাচল বন্ধ থাকায় মানুষকে দুর্ভোগ পোহাতে হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক আছে।

প্রসঙ্গত, গতকাল (২০ আগস্ট) থা'না হাজত থেকে সুমনের ম'রদেহ ময়নাত'দন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ম'র্গে পাঠানো হয়। লা'শ বুঝে পেতে পরিবার আজ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ম'র্গে গিয়েছিল। কিন্তু তারা পু'লিশি শর্তের কারণে লা'শ বুঝে পায়নি বলে জানায়।

Back to top button
error: Alert: Content is protected !!