উইন্ডিজে শতক হাঁকিয়ে এশিয়া কাপে ডাক পেলেন নাঈম শেখ

আসন্ন এশিয়া কাপের জন্য মাত্র দুইজন স্বীকৃত ওপেনার নিয়ে স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ। তবে এবার তৃতীয় স্বীকৃত ওপেনার হিসেবে এশিয়া কাপের স্কোয়াডে জায়গা করে নিলেন নাঈম শেখ।

মূলত, ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে শতক হাঁকিয়ে এশিয়া কাপের দলে জায়গা করে নিলেন এই বাঁহাতি ওপেনার। ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি আরব আমিরাতের বিমান ধরবেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক কর্মক'র্তা এশিয়া কাপের স্কোয়াডে নাঈমের অন্তর্ভূক্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এদিকে ইন'জুরিতে ছিট'কে গেছেন পেসার হাসান মাহমুদ। তার জায়গায় নাইম শেখের অন্তর্ভুক্তি না কি আলাদা করেই যু'ক্ত করা হয়েছে সেটি এখনো জানায়নি বিসিবি। আজ সভাশেষে চূড়ান্ত স্কোয়াড, স্ট্যান্ডবাই সাথে কোচদের ব্যাপারেও ঘোষণা দিবে বিসিবি।

এশিয়া কাপে বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাইম শেখ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মু'স্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ,ও মোহাম্ম'দ সাইফউদ্দিন।

Back to top button
error: Alert: Content is protected !!