নিজে‌ই নিজেকে বিয়ে করলেন অ'ভিনেত্রী কনিষ্কা

কিছু দিন আগে নিজেই নিজেকে বিয়ে করে শিরোনামে উঠে এসেছিলেন ভা'রতের গুজরাটের ক্ষমা বিন্দু নামের এক তরুণী। এবার সেই একই রাস্তায় হাঁটতে দেখা গেল হিন্দি ধারাবাহিকের অ'ভিনেত্রী কনিষ্কা সোনিকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সিঁদুর, মঙ্গলসূত্র পরিহিত ছবি পোস্ট করে কনিষ্কা নিজেই জানিয়েছেন সে কথা।

পবিত্র রিশতা’ এবং ‘দিয়া অর বাতি হাম’-এর মতো ধারাবাহিকে অ'ভিনয় করেছেন কনিষ্কা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। মঙ্গলসূত্র ও সিঁদুর পরা ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে কনিষ্কা জানিয়েছেন, তিনি নিজেই নিজের সমস্ত স্বপ্ন পূরণ করেছেন। জীবনের সব প্রশ্নের উত্তর পেয়েছেন নিজের কাছেই। পাশাপাশি তার উপলব্ধি, একমাত্র নিজেকেই ভালোবাসেন তিনি। এতটাই যে তার কোনো পুরুষের প্রয়োজন নেই তার। নিজের গিটার নিয়েই সুখী থাকতে পারেন তিনি।

নিজেকে ভালোবাসার পাশাপাশি নিজের কাজের ব্যাখ্যায় টেনে এনেছেন আধ্যাত্মিক চেতনাও। লিখেছেন, তিনি নিজেই যথেষ্ট শক্তিশালী একজন দেবী। তার মধ্যেই যুগপৎ বিরাজ করছেন শি'ব এবং শক্তি।

নিজেকে বিয়ে করার কথা প্রকাশ করার পরেই আক্রমণের মুখে পড়তে হয় কনিষ্কাকে। সেই বিষয়ে তিনি জানান, ভা'রতীয় সংস্কৃতিকে তিনি খুবই সম্মান করেন। তার মতে, বিয়ে কেবল যৌ'নতা নয়। বিয়ে ভালোবাসা, সততা এবং বিশ্বা'সের মাপকাঠিও। আর এইসব জিনিসগু'লি নিজের বাইরে অন্য কারো মধ্যে খুঁজে পাওয়া কঠিন। সেই কারণেই নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।সূত্র-আনন্দবাজার।

Back to top button
error: Alert: Content is protected !!