তথ্য মন্ত্রণালয়ে গিয়ে সরকারি অনুদানের চেক নিলেন শাকিব

দেশে ফিরেই তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে দেখা করেছেন ঢাকাই সিনেমা'র শীর্ষ নায়ক শাকিব খান। তার সঙ্গে সেরেছেন দীর্ঘ আলাপ।

তথ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তার সঙ্গে দেখা করার বিষয়টি সামাজিক মাধ্যমে জানান শাকিব। ড. হাছান মাহমুদও সে সময়কার ছবি ফেসবুকে শেয়ার করেছেন। একদিন আগে রোববার (২১ আগস্ট) তথ্য মন্ত্রণালয়ে সাক্ষাৎ হয় তাদের।

তথ্যমন্ত্রীর পোস্টটি শাকিব নিজের ফেসবুক পেজে শেয়ার করে লেখেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য। ’

জানা গেছে, ২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ নামের একটি সিনেমা বানানোর জন্য ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন শাকিব খান। আর সিনেমাটি নির্মাণের জন্য সরকারি অনুদানের চেক গ্রহণ করতেই তথ্য মন্ত্রণালয়ে গিয়েছিলেন শাকিব খান। প্রথম কিস্তিতে ৩০ শতাংশের টাকার চেক গ্রহণ করেছেন এই তারকা।

প্রজ্ঞাপনে সিনেমাটির নির্মাতা হিসেবে রয়েছে হিমেল আশরাফের নাম। তবে শেষ পর্যন্ত তিনিই নির্মাণে থাকবেন কী'-না, তা নিয়ে এরই মধ্যে নানা প্রশ্ন উঠেছে।

উল্লেখ্য, দীর্ঘ নয় মাস যু'ক্তরাষ্ট্রে থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। তাকে স্বাগত জানাতে সেদিন বিমানবন্দরে ভিড় করেছিল শত শত শাকিবভক্ত। তখন সাংবাদিকদের এই অ'ভিনেতা জানান, বড় বড় অনেক খবর অ'পেক্ষা করছে, যা তিনি ধীরে ধীরে প্রকাশ করবেন।

Back to top button
error: Alert: Content is protected !!