কবরে রাত যাপন করে ভিডিও করতে গিয়ে ২ ইউটিউবার আ'ট'ক

বগুড়ায় কবরের অ'ভিজ্ঞতা ভিডিও করে তা ইউটিউবে প্রচার করতে গিয়ে পু'লিশের হাতে আ'ট'ক হয়েছেন মিলন(২৬) ও রনি (২৪)নামের দুই ভাই। সোমবার (২২ আগস্ট) শাজাহানপুর থা'না পু'লিশ বাড়ি থেকে তাদেরকে আ'ট'ক করে থা'না হেফাজতে নেন। আ'ট'ককৃতরা হচ্ছেন শাজাহানপুর উপজে'লার আম'রুল ইউনিয়নের রাধানগর গ্রামের মোকছেদ আলীর ছে'লে।

জানাগেছে, মিজানুর রহমান রনি কবরে রাত যাপন করে কবর জগতের অ'ভিজ্ঞতা অর্জনের উদ্দ্যেশে বাড়ির উঠানে কবর খনন করেন। কবরে অক্সিজেন ও আলো বাতাস প্রবেশ করানোর জন্য ভিতরে বৈদ্যুতিক বাল্ব এবং কবরের উপরে ফ্যান স্থাপন করে। কবরের ভিতরে বাতাস প্রবেশ করানোর জন্য প্লাস্টিকের পাইপ বসানো হয় কবরে ভিতরে। রবিবার (২১ আগস্ট) রাত ১১ টায় রনি কবরে প্রবেশ করেন। এসময় তিনি ভিডিও করার জন্য ক্যামেরা পানির বোতল নিয়ে কবরে প্রবেশ করেন। তার বড় ভাই মিলন মাটি চাপা দিয়ে কবরের উপরের অংশ ঢেকে দিয়ে বাহিরের দৃশ্য ভিডিও করেন।

সোমবার (২২ আগস্ট) সকালে গ্রামের লোকজন ঘটনাটি জানতে পেরে সেখানে ভীড় জমান। স্থানীয়দের তোপের মুখে সকাল ৯টার দিকে রনি কবর থেকে বের হয়ে আসেন। খবর পেয়ে শাজাহানপুর থা'না পু'লিশ সেখানে গিয়ে রনি ও তার ভাই মিলনকে আ'ট'ক করে থা'নায় নিয়ে যান। রনির বাবা মোকছেদ আলী বলেন তার ছে'লে রনি একজন ইউটিউবার। রনি পায়ে হেঁটে দেশের বিভিন্ন এলাকা ভ্রমন করেন। রনির ইউটিউব চ্যানেলে দর্শক বাড়ানোর জন্য এবং কবরের অ'ভিজ্ঞতা অর্জন করে তা ইউটিউবে প্রচার করার জন্য কবর খনন করে প্রবেশ করেন। শাজাহানপুর থা'নার উপ- পরিদর্শক (এস আই) শামীম হাসান বলেন, আপাততঃ জিজ্ঞাসাবাদ করার জন্য দুই ভাইকে আ'ট'ক করে থা'না হেফাজতে রাখা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!