ডাবের দাম বেশি, স্যালাইনেই তৃপ্ত নায়লা নাঈম

দেশের আ'লোচিত মডেল ও দন্ত চিকিৎসক নায়লা নাঈম। মাঝে দু-একটা মিউজিক ভিডিওতে দেখা গেলেও আগের মতো আর আলোচনার কেন্দ্রে নেই তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব নায়লা। ব্যক্তিজীবনের নানান বিষয় পোস্ট করে অনুরাগীদের দেখার ও জানার সুযোগ করে দেন তিনি।

সোমবার (২২ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নায়লা নাঈম লিখেছেন, ‘দিনে একটা ডাব খাওয়া আমা'র মোটামুটি পুরোনো অভ্যাস। মাঝখানে বেশ কিছুদিন খাওয়া হয়নি। কিনতে গেলাম, কারওয়ান বাজারে ঢোকার মুখে; যেখানে ঝাকা নিয়ে ডাবওয়ালারা বসে থাকে। একটা ডাব চাইল ৯০ টাকা। ছোট একটা ডাব, যেটা মনে হয় সবশেষ কিনে খেয়েছিলাম ৫০ টাকায়। কিনলাম না! এসে ফার্মেসিতে ঢুকলাম। ৬ টাকা দিয়ে একটা টেস্টি স্যালাইন কিনলাম, ২৫০ মিলি একটা মাম পানির মধ্যে গু'লিয়ে খেয়ে ফেললাম।’

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে রাতারাতি পরিচিতি পান নায়লা নাঈম। ক্যারিয়ার শুরুর আগেই পশ্চিমা সংস্কৃতির আদলে নায়লার এসব ছবি বেশ বিতর্ক ছড়ায়। যদিও পরবর্তীতে বিজ্ঞাপন ও আইটেম গানে পারফর্ম করে আলোচনায় এসেছেন তিনি।

ছে'লেবেলা থেকেই মিডিয়ায় কাজ করার ইচ্ছে ছিল নায়লার। ডেন্টাল কলেজে পড়ার সময়ে তিনি মডেলিংয়ে জড়িয়ে পড়েন। এরপর আস্তে আস্তে ভিট, ইউ-গট-দ্য লুক প্রতিযোগিতায় তিনি শীর্ষ দশে নিজের জায়গা করে নেন।

Back to top button
error: Alert: Content is protected !!