আমাকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে: অনন্ত জলিল

গত ঈদে মুক্তি পাওয়া অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ নিয়ে সবচেয়ে বড় আলোচনা অনুষঙ্গ ছিল ১০০ কোটি টাকার বাজেট। কিন্তু সিনেমাটির সহ-প্রযোজক ও নির্মাতা মোর্তজা অ'তাশ জমজম সিনেমাটির প্রকৃত বাজেট পাঁচ লাখ মা'র্কিন ডলার বলে দাবি করেছেন। ঈদে মুক্তি পাওয়া চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের “দিন দ্য ডে” নিয়ে সবচেয়ে বড় আলোচনা অনুষঙ্গ ছিল ১০০ কোটি টাকা বাজেট। মুক্তির পর থেকে অনন্ত সিনেমাটিকে ১০০ কোটি টাকা বাজেটের বলে দাবি করে আসছেন।

গতকাল সোমবার ২২ আগস্ট সিনেমাটির সহ-প্রযোজক ও নির্মাতা মোর্তজা অ'তাশ জমজম তার সেই দাবিকে নাকচ করে দিয়েছেন। তিনি সিনেমাটির প্রকৃত বাজেট পাঁচ লাখ মা'র্কিন ডলার বলে দাবি করেছেন। এছাড়াও পরিচালক এই চুক্তিপত্র প্রকাশের পাশাপাশি অনন্তের বি'রুদ্ধে বকেয়া অর্থ পরিশোধ না করা, চিত্রনাট্য ও শুটিং লোকেশন পরিবর্তনসহ একাধিক অ'ভিযোগ নিয়ে এসেছেন।

এদিকে নির্মাতা মোর্তজা অ'তাশ জমজমের এমন অ'ভিযোগ প্রসঙ্গে অনন্ত জলিল কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। সেখানে অনন্ত জলিল বলেন, “আমাকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আমি ১০০% নিশ্চিত বাংলাদেশের কেউ তাকে দিয়ে এসব করাচ্ছে। পরিচালকের সঙ্গে আমা'র যোগাযোগ ছিল কিছুদিন আগেও। আমা'র উকিলের সঙ্গে কথা বলব বিষয়টি নিয়ে।”

তিনি আরও বলেন, “পরিচালক তো বাংলায় লিখতে পারেন না। বাংলাদেশ থেকে কেউ তাকে পরিচালনা করছে। তারা চাচ্ছে আমি যেন এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে না থাকি। আর সিনেমা না বানাই। তাদের কথায় সরে যাই।”

Back to top button
error: Alert: Content is protected !!