বিসিবিতে শোকের ছায়া

ঢাকার ক্লাব তথা দেশের ক্রিকে'টের নামী ও সফল সংগঠক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক শফিকুর রহমান মুন্না আর নেই।

প্রা'ণঘাতী ক্যান্সারে আ'ক্রান্ত হয়ে আজ মঙ্গলবার শেষ নিঃশ্বা'স ত্যাগ করেছেন এ ক্রিকেট অন্তঃপ্রা'ণ ব্যক্তিত্ব (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সাবেক পরিচালক শফিকুর রহমান মুন্নার মৃ'ত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিদেহী আত্মা'র শান্তি কামনাসহ ম'রহু'মের পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছে বিসিবি।

মৃ'ত্যুকালে শফিকুর রহমান মুন্নার বয়স হয়েছিল ৭২ বছর। আজ বাদ আসর গুলশানের আজাদ ম'সজিদে মুন্নার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

১৯৭০ সালের দিকে ঢাকার ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের ক্রিকেট সম্পাদক ও ম্যানেজার হিসেবে যাত্রা শুরু হয় মুন্নার। এরপর অল্প সময়ের মধ্যেই ঢাকাই ক্লাব ক্রিকে'টের জনপ্রিয় সংগঠকের খেতাব লাভ করেন মুন্না।

১৯৯১ সালে প্রয়াত লে. কর্নেল মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে হওয়া বিসিবির নির্বাহী কমিটির অন্যতম শীর্ষ ক'র্তা হিসেবে নিযু'ক্ত হন শফিকুর রহমান মুন্না। এরপর ২০০১ থেকে ২০০৬ সালেও তিনি বিসিবির নির্বাহী কমিটির অন্যতম বড় সদস্য হিসেবে কাজ করেছেন মুন্না।

Back to top button
error: Alert: Content is protected !!