মুগ্ধ হলেই তিশা নিয়ে যাবেন ডিনারে

ছোট পর্দার মডেল-অ'ভিনেত্রী তানজিন তিশাকে মুগ্ধ করতে পারলেই তার সঙ্গে ডিনারে যাওয়ার সুযোগ পাবেন যে কেউ। আর এজন্য ‘স্টুডিও এক্স প্রেজেন্টস ইম্প্রেস তানজিন তিশা উইথ অ্যামেরিকান স্টাইল’ শিরোনামে একটি ক্যাম্পেইনে অংশগ্রহণ করে তিশাকে সরাসরি ইম্প্রেস করতে হবে। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও বার্তায় এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে তাকে ইম্প্রেস করার আহ্বান জানান তিশা।

উচ্ছ্বসিত তিশা বলেন, ‘দেশজুড়ে স্টাইলিশ লুকের ভক্ত খুঁজে বের করার জন্য স্টুডিও এক্স-এর বিশেষ এই ক্যাম্পেইনে অংশ হতে পেরে আমি অ'ত্যন্ত আনন্দিত এবং উচ্ছ্বসিত। চ'মৎকার এই আয়োজনের মাধ্যমে আমা'র ৩০ জন স্টাইলিশ ভক্তের সঙ্গে সরাসরি দেখা হবে। এমন একটি সুযোগ করে দেওয়ার জন্য প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ।’

গত ২১ জুলাই থেকে শুরু হয়েছে ক্যাম্পেইনটি। এতে অংশ নিতে তিশার আপলোডকৃত ভিডিওর কমেন্ট সেকশনে অথবা সরাসরি স্টুডিও এক্স-এর ফেসবুক পেজের ইনবক্সে #ImpressTanjinTisha, #StudioX ও #AmericanStyle এই তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করে অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের স্টাইলিশ একটি ছবি জমা দিতে হবে।

অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা স্টাইলের অধিকারী ৩০ জন প্রতিযোগী পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হবেন এবং সরাসরি দেখা করে তিশাকে ইম্প্রেস করার সুযোগ পাবেন। এদের মধ্য থেকে যে ব্যক্তি তিশাকে সবচেয়ে বেশি মুগ্ধ করতে পারবেন, তিনি তিশার সঙ্গে ডিনারে যাওয়ার সুযোগ পাবেন।

Back to top button
error: Alert: Content is protected !!