স্ত্রী' চলে যাওয়া নিজের জন্য কবর খুঁড়লেন স্বামী

ঝালকাঠির নলছিটি উপজে'লায় পারিবারিক বিরোধের জেরে স্ত্রী' শশুরবাড়ি চলে গেছে। তাকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে নিজের জন্য কবর খনন করলেন এক যুবক।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে ভৈরবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আবদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২২ আগস্ট) উপজে'লার ঈশ্বরকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। কবরের ভেতরে প্রবেশের সময় স্থানীয়রা তাকে উ'দ্ধার করেন।

কবর খনন করা ব্যক্তি উপজে'লার ঈশ্বরকাঠি গ্রামের রসুল ফকিরের ছে'লে কাবিলা। তিনি পেশায় কাঠমিস্ত্রি।

স্থানীয়রা জানান, কাবিলা ফকির প্রায় ১৮ বছর আগে নলছিটি উপজে'লার পাওতা গ্রামের দেনছের আলী হাওলাদারের মে'য়ে আসমা বেগমকে বিয়ে করেন। কয়েক বছর পর আরও দুটি বিয়ে করেন তিনি। তবে কাবিলা তিন স্ত্রী'কে নিয়েই বসবাস করছিলেন।

এদিকে পারিবারিক বিরোধের জেরে প্রথম স্ত্রী' একমাত্র সন্তানকে (৩) নিয়ে বাবারবাড়ি চলে যান। পরে তাকে বাড়ি ফিরিয়ে আনার চেষ্টা করেও ব্যর্থ হন কাবিলা। তবে ফিরিয়ে আনতে না পেরে অ'ভিমান ও হতাশায় নিজের কবর খনন করেন তিনি।

এ বিষয়ে কাবিলা বলেন, আসমাকে ভালোবেসে বিয়ে করেছিলাম। আমাদের তিন বছরের একটি ছে'লে রয়েছে। ওদের ছাড়া আমা'র জীবন বৃথা। ওদের না পেলে আমি কবরে বসেই ম'রব।

ভৈরবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আবদুল হক বলেন, সোমবার সকালের দিকে নিজের কবর খোঁড়ার সংবাদ পেয়ে কাবিলার অ'ভিভাবকের সঙ্গে কথা বলে পারিবারিকভাবে বিষয়টি সমাধানের জন্য বলেছি। তবে কাবিলা কিছুটা মানসিক ভা'রসাম্যহীন। দীর্ঘদিন ধরেই সে নানান রকম পাগলামি করছে।

Back to top button
error: Alert: Content is protected !!