শাকিবের ভক্ত হলেই মিলবে খাবারে ছাড়

তারকাদের প্রতি ভালোবাসা থেকে হরহামেশাই ভক্তদের বিভিন্ন কা'ণ্ডের দেখা মিলে। এবার তেমনি কিছুর দেখা মিললো রাজধানীর মুগদার মান্ডা এলাকায়। সেখানে ‘নিউ গ্র্যান্ড সুলতান’ নামের একটি চাইনিজ রেস্তোরাঁর কর্ণধার আশরাফ রোমেন ঢাকাই সিনেমা'র সুপারস্টার শাকিব খানের বিরাট বড় ভক্ত।

প্রিয় নায়কের প্রতি ভালোবাসা থেকে নিজ রেস্তোরাতে শাকিব ভক্তদের জন্য খাবারে ২০ শতাংশ ছাড় দিচ্ছেন তিনি। এ বিষয়ে তিনি জানান, ‘আম'রা সবাই শাকিবিয়ান। তাকে আম'রা অনেক ভালোবাসি। অনেকে আছেন, তার সমালোচনা করেন। আম'রা তার ভক্ত বলে অন্য চোখে দেখেন। যদিও তাদের কথা গায়ে মাখি না। তবে তাদের দেখিয়ে দিতে চাই, প্রিয় নায়কের জন্য আম'রা কী' করতে পারি! অনেক শাকিবিয়ান আমাদের রেস্টুরেন্টে আসছেন। অফার অনুযায়ী ছাড়ও দিচ্ছি। বেশ ভালো সাড়া পাচ্ছি।’

কোনো শাকিবিয়ান যদি নিউ গ্র্যান্ড ‍সুলতানে অনুষ্ঠানের আয়োজন করতে চান তাহলে তাদের কাছ থেকে ভাড়া নেওয়া হবে না বলে জানান তিনি।

মূলত, উন্মাদনার আরেক নাম শাকিব খান। তাকে নিয়ে ভক্তরা যে ধরনের পাগলামি করেন, তা আগে অন্য কোনো নায়কের ক্ষেত্রে এমনটা দেখা যায়নি। নয় মাস পর মা'র্কিন মুলুক থেকে দেশে ফেরার পর যেভাবে তাকে বরণ করা হলো, তা সত্যিই নজিরবিহীন। এবার রেস্তোরাঁয় খাবারের ওপর ছাড় দিয়ে আরও এক নজির তৈরি করলেন তারা।

Back to top button
error: Alert: Content is protected !!