মন্ত্রী-এমপিদের বাড়িতেও লোডশেডিং দেন: ওবায়দুল কাদের

‘জনগণের বাড়িতে লোডশেডিং হলে মন্ত্রী-এমপিদের বাসায় কেন হতে পারে না’ এমন প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘আমিতো বলি মন্ত্রীর বাড়িতেও লোডশেডিং করা হোক। প্রধানমন্ত্রী এটা করলে আমি তাতে সম'র্থন দেব। আমাদের মন্ত্রীদের বাড়িতেও লোডশেডিং হতে পারে। জনগণের বাড়িতে লোডশেডিং হলে মন্ত্রীর বাড়িতে, এমপির (সংসদ সদস্য) বাড়িতে কেন হবে না। যেটা যু'ক্তিযু'ক্ত সেটাই আমাদের করা উচিত।’ আজ মঙ্গলবার (২৩ আগস্ট) ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সচিবালয়ে বাংলাদেশ সচিবালয় কর্মক'র্তা ও কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় সবাইকে বিদ্যুত ব্যাবহারের ক্ষেত্রে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানান কাদের। তিনি বলেন,‘আমি শুধু একটা কথাই বলবো। সবাই একটু বাস্তববাদী হোন। কৃচ্ছ্র সাধন করুন। অ'তিরিক্ত গাড়ি, অ'তিরিক্ত জ্বালানি ব্যবহার করা ঠিক নয়। যারা অ'তিরিক্ত গাড়ি ব্যবহার করছেন, ফিরিয়ে দেন। অ'তিরিক্ত তেল যারা ব্যবহার করছেন আর করবেন না। কৃচ্ছ্রসাধন করুন। ’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইস'লাম, পানি সম্পদ বিষয়ক উপমন্ত্রী এনামুল হক শামীম। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সচিবালয় কর্মক'র্তা ও কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মোহাম্ম'দ মঈনুল ইস'লাম।

Back to top button
error: Alert: Content is protected !!