সুন্দরী নারীর বেশে কে এই অ'ভিনেতা? জানলে হোঁচট খাবেন

ধূসর রঙের সিমা'রি গাউন, ঠোঁটে লাল লিপস্টিক, মুখে চড়া মেকআপ, নজর কাড়ছে হেয়ার স্টাইল। মঙ্গলবার মুক্তি পাওয়া ‘হাড্ডি’ নামের একটি সিনেমা'র ফাস্ট লুক পোস্টারে এভাবেই দেখা গেল এক সুন্দরী নারীকে। কিন্তু কে এই অ'ভিনেত্রী? পরিচয় জানার পরই যে কেউ হোঁচট খাবেন।

তাহলে পরিচয়টা বলেই দেওয়া যাক। ইনি হলেন বলিউডের বিখ্যাত অ'ভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী'! কী' চ'মকে গেলেন তো? নামটা শোনার পরই ফের একবার দেখে নিলেন ছবিটা? চিনতে কি পারলেন? না পারাটাই স্বাভাবিক। ‘হাড্ডি’র ফার্স্ট লুক পোস্টারে নওয়াজের এমন ভোল বদল চ'মকে যাওয়ার মতোই।

‘হাড্ডি’ যে মোশন পোস্টার মুক্তি দিয়েছে, সেখানে নওয়াজকে দেখে চেনার বিন্দুমাত্র উপায় নেই। যেখানে নারীর বেশে একটি চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে অ'ভিনেতাকে। ভালো করে লক্ষ্য করলে দেখা যায়, তার হাত দিয়ে র'ক্ত ঝরছে। সামনে রাখা একটি ধারালো অ'স্ত্র।

এই সিনেমাটি একটি প্রতিশোধের গল্প বলবে। পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা। প্রযোজনা করছে জি স্টুডিও এবং আনন্দিতা স্টুডিও। সিনেমা'র এই মোশন পোস্টার শেয়ার করে নওয়াজের ক্যাপশন, ‘অ'প'রাধকে এর আগে এত সুন্দর দেখায়নি।’

ইউটিউবে সিনেমা'র মোশন পোস্টারে নওয়াজউদ্দিনকে এভাবে দেখে কমেন্টের ব'ন্যা বয়ে গেছে। একজন লিখেছেন, ‘এটা আমা'র মা'থার উপর দিয়ে গেল’। কেউ লিখেছেন, ‘এই সিনেমা'র সঙ্গে যারাই রয়েছেন, তাদের ধন্যবাদ জানাতে চাই’।

কিছুটা মজা করে কেউ লিখেছেন, ‘নওয়াজ ভাই আপনার ফিগার তো যেকোনো অ'ভিনেত্রীর থেকেও সুন্দর। কী'ভাবে বানালেন?’ কারও কথায়, ‘নওয়াজকে অর্চনা পুরণ সিংয়ের মতো লাগছে।’ আবার সাম্প্রতিক বয়কট ট্রেন্ডের প্রসঙ্গ টেনে কেউ বলেন, ‘এটা কেও বয়কট করুন আর কী'’।

‘হাড্ডি’ সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী' বলেন, ‘আমি বিভিন্ন ধরনের চরিত্রে অ'ভিনয় করেছি, কিন্তু হাড্ডি আমা'র জন্য ইউনিক এবং স্পেশাল। এর আগে আমি এ ধরনের কোনো চরিত্রে অ'ভিনয় করিনি। অ'ভিনেতা হিসাবে এটা আমা'র কাছে নতুন একটা খাম।’

এর আগে ‘ভিলেন ইন হিরোপান্তি-২’ সিনেমায় দেখা গেছে নওয়াজউদ্দিন সিদ্দিকী'কে। যেটি গত এপ্রিলে মুক্তি পেয়েছিল। এছাড়া ‘হলি কাউ’ সিনেমায়ও ছোট্ট একটি চরিত্রে অ'ভিনয় করেছেন ভা'রতের অন্যতম প্রতিভাবান এই অ'ভিনেতা।

Back to top button
error: Alert: Content is protected !!