সন্তানের মা হওয়ার পরও নায়িকা আছি, আর কী' চাই: অ'পু বিশ্বা'স

ঢাকাই সিনেমা'র জনপ্রিয় নায়িকা অ'পু বিশ্বা'স। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বহু সফল সিনেমা উপহার দিয়েছেন। তবে সিনে পর্দার বাইরেও তাদের মধ্যে স'ম্পর্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে।

কিন্তু ক্যারিয়ারের কথা ভেবে সেই খবর গো'পন রাখেন শাকিব-অ'পু দু’জনেই। দীর্ঘ আট বছর পর ২০১৭ সালে সন্তান নিয়ে টেলিভিশন লাইভে হাজির হন অ'পু। ওই ঘটনায় শুধু মিডিয়া পাড়া নয়, গোটা দেশ তোলপাড় হয়।

বিতর্ক-সমালোচনার ঝড় থামতে না থামতে শাকিব ও অ'পুর বিয়েটাও ভেঙে যায়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।

এদিকে মা হওয়ার পর দীর্ঘদিন অ'ভিনয় থেকে দূরে থাকলেও বর্তমানে সিনেমা, বিজ্ঞাপন ও সামাজিক নানা কার্যক্রম নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন তিনি।

আগামী মাসে কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে অ'পু অ'ভিনীত সিনেমা আজকের শর্ট'কাট। তার প্রচারের কাজে এখন তিনি কলকাতায় রয়েছেন। সেখানকার একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অ'পু বিশ্বা'স বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

তার কাছে জানতে চাওয়া হয়, সন্তান জন্মানোর পর নায়িকা হিসাবে ফের ক্যামেরার সামনে দাঁড়ানো কতটা কঠিন?

জবাবে অ'পু বিশ্বা'স বলেন, আমা'র কঠিন মনে হয় না একদমই। আমা'র সন্তান জন্মেছে, তাই মোটা হয়ে গিয়েছি। এই নিয়ে কেউ গসিপ কিংবা ট্রোল করলে আমা'র খা'রাপ লাগে না। বরং ভালই লাগে। আমা'র সন্তানের জন্মের পরও আমি নায়িকার চরিত্রে অ'ভিনয় করছি। কলকাতায় ছবি মুক্তি পাচ্ছে। আর কী' চাই!

আপনার জীবনে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? এমন প্রশ্নের উত্তরে অ'পু বিশ্বা'স বলেন—‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। বিয়ে, বাচ্চা— সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

আর জীবনের কোন ঘটনায় খুশি হয়েছে? বিপরীতমুখী এ প্রশ্নের জবাবে অ'পু বলেন, ‘মা হওয়াটা। ভুল করে হলেও মা হয়েছি।’ তার মানে বিয়ে-সন্তান নিয়ে আপনার আক্ষেপ রয়েছে? উত্তরে অ'পু বলেন, ‘প্রশ্ন করলেন, তাই উত্তর দিলাম। তবে এটা সত্যি বিয়ে না হলে তো মা হওয়া হতো না।’

Back to top button
error: Alert: Content is protected !!